চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

নির্মাতা চড়া পারিশ্রমিকে নিতে নারাজ পূর্ণিমাকে

২৫ আগস্ট, ২০১৯ | ১:২৪ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এক সময় চলচ্চিত্রাঙ্গনে সুপরিচিত মুখ ছিলেন। পরিচালকরাও তার প্রতি আস্থা রাখতেন নিশ্চিন্তে। বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই অভিনেত্রীকে দীর্ঘদিন নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না। এ প্রসঙ্গে জানা যায়, নতুন সিনেমার প্রস্তাব পেলেও চড়া পারিশ্রমিকের কারণে নির্মাতারা তার দুয়ার থেকে ফিরে যাচ্ছেন। সম্প্রতি পরিচালক পারভেজ আমিনের একটি মন্তব্যেও একথা উঠে এসেছে।

পারভেজ আমিন তার নতুন সিনেমায় পূর্ণিমাকে নিতে চেয়েছিলেন। কিন্তু সেটা সম্ভব হয়নি। পারভেজ বলেন, ‘আমার নতুন সিনেমায় কাজের জন্য পূর্ণিমাকে প্রস্তাব দিয়েছিলাম। তিনি পারিশ্রমিক অনেক বেশি চেয়েছেন। তাকে চড়া পারিশ্রমিকে যদি কাস্ট করি, তাহলে সেই টাকা ফেরত আসার নিশ্চয়তা নেই। ফলে তাকে নিয়ে সিনেমা করার কথা আমাকে বাদ দিতে হয়েছে। পরবর্তীতে বাধ্য হয়ে কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে নিচ্ছি এই সিনেমায়।’
বিষয়টি জানতে চিত্রনায়িকা পূর্ণিমাকে ফোন করে তাকে পাওয়া যায়নি। কাজী সাইফুল সোহেল প্রযোজিত এই সিনেমার শুটিং আগামী জানুয়ারিতে শুরু হবে। এখন চিত্রনাট্যের কাজ চলছে। চিত্রনাট্য করছে কলকাতার একটি টিম। সাইকো থ্রিলার ঘরানার সিনেমা হবে বলে জানান এই নির্মাতা।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট