চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সতীশ কৌশিককে বিষ দিয়ে ‘হত্যার’ দাবি এক নারীর

বিনোদন ডেস্ক

১২ মার্চ, ২০২৩ | ১২:৪৮ অপরাহ্ণ

তেরে নাম ছবির পরিচালক বলিউডের বর্ষীয়ান অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যু ঘিরে ক্রমশ বাড়ছে রহস্য। সর্বশেষ দিল্লির যে ব্যবসায়ীর খামারবাড়িতে তিনি পার্টিতে গিয়েছিলেন, সেই পার্টিতেই কুবের গ্রুপের শীর্ষকর্তা বিকাশ মালু তাকে বিষ দিয়ে হত্যা করেছেন এমনটা দাবি করছেন তার দ্বিতীয় স্ত্রী সানভি মালু। সানভি মালুর দাবি, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন তার স্বামী বিকাশ মালু। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। ইতিমধ্যে ওই খামারবাড়ি থেকে বেশ কিছু সন্দেহজনক ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ। খবর আনন্দবাজার।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। একটি চিঠিতে তিনি জানান, বিকাশ মালুকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন সতীশ। সেই টাকা ফেরত চেয়ে ব্যবসায়ীর সঙ্গে একবার বিদেশে দেখাও করেন অভিনেতা। টাকা ফেরত দেওয়া নিয়ে তাদের দু’জনের মধ্যে তর্কাতর্কি হয়েছিল বলে দাবি ব্যবসায়ীর স্ত্রীর। সতীশকে টাকা ফেরত দিয়ে দেবেন বলে নাকি কথাও দিয়েছিলেন ওই ব্যবসায়ী। সানভির দাবি, তার স্বামীর খামারবাড়িতে পার্টিতে এসেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সতীশ। তাই সানভির ধারণা, তার স্বামীই টাকা ফেরত দেওয়া থেকে বাঁচতে অভিনেতাকে বিষজাতীয় কিছু দিয়েছিলেন। সানভির জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে তলব করা হয়েছে ইতিমধ্যেই।

 

এই প্রথম নয়, এর আগেই স্বামী বিকাশের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তার দ্বিতীয় স্ত্রী সানভি। গত বছর বিকাশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন তিনি। তবে সতীশের মৃত্যু নিয়ে প্রয়াত অভিনেতার পরিবারের তরফেও কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রয়াত অভিনেতার ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্টের জন্য অপেক্ষা করছে দিল্লি পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই তদন্ত এগিয়ে নিয়ে যাবে পুলিশ। প্রয়াত অভিনেতার হৎপিণ্ড এবং রক্তের নমুনা রাখা হয়েছে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য।

 

উল্লেখ্য, গত ৮ মার্চ দিল্লিতে এক বন্ধুর খামারবাড়িতে হোলি পার্টিতে উপস্থিত ছিলেন সতীশ। সেখানেই অনুভব করেন শারীরিক অস্বস্তি। হাসপাতালে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট