চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

১২ দিনের সংসার, তবুও সাবেক স্বামীর উপহার ১০০ কোটি টাকা!

বিনোদন ডেস্ক

২৯ জানুয়ারি, ২০২৩ | ১১:২৭ পূর্বাহ্ণ

সংসারের আয়ু ১২ দিনের। আর তাতেই সাবেক স্ত্রীর জয় ১০০ কোটি টাকার উপহার রেখেছেন স্বামী। নব্বইয়ের দশকের হলিউড তারকা পামেলা আন্ডারসনের সঙ্গে বিচ্ছেদের আগে তার জন্য এ অর্থ উপহার দেন স্বামী জন পিটার্স।

নিজের আত্মজীবনী প্রকাশের আগে ভ্যারাইটিকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান পামেলা আন্ডারসন। সেখানে সাবেক স্বামী জন পিটার্সের কথা তুলে ধরেন।

দুজনের মধ্যে সম্পর্ক প্রায় তিন দশকের বেশি সময়ের। এই মডেলের ক্যারিয়ার উত্থানের পেছনেও জনের ছিল বড় ভূমিকা।

২০২০ সালে হঠাৎ বিয়ের খবর দেন পামেলা ও পিটার্স। বিয়ের খবরের আলোচনার মধ্যেই ১২ দিন পর তারা দেন বিচ্ছেদের ঘোষণা।

আর ওই বিচ্ছেদের সময় দীর্ঘদিনের বন্ধু ও সাবেক স্ত্রীর জন্য ১ কোটি ডলার বা ১০৬ কোটি বাংলাদেশি টাকা রেখেছেন পিটার্স।

ভ্যারাইটিকে পামেলা বলেন, “সে (জন পিটার্স) দুর্দান্ত, আমার জীবনে যার ব্যাপক প্রভাব রয়েছে; আমৃত্যু তাকে ভালোবেসে যাব।”

পিটার্স জানিয়েছেন, তিনি তার উইলে এক কোটি ডলার পামেলার জন্য রেখে যাবেন। “এটা তার জন্য, সেটা তার প্রয়োজন হোক বা না হোক”, বলেন পিটার্স।

পামেলার প্রতি ভালোবাসার কথা জানিয়ে পিটার্স আরও বলেন, “আমি পামেলাকে সব সময়ই ভালোবেসে যাব, সে সব সময়ই হৃদয়ে থাকবে। আমি যে আমার উইলে তার জন্য এক কোটি ডলার রেখেছি, সেটা সে জানেও না।”

পামেলা ও জনের সম্পর্ক আশির দশক থেকে। পামেলার বয়স তখন উনিশ, প্রথম দেখাতেই মনে ধরে পিটার্সের। এরপরের তিন দশকে একে অপরের বন্ধু হয়ে থেকেছেন পামেলা ও জন। হঠাৎ পিটার্সকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন পামেলা।

পিটার্সের তখন আরেকজনের সঙ্গে বাগদান হলেও পামেলার ডাক উপেক্ষা করতে পারেননি। তখন মজা করে পিটার্স বলেছিলেন, “পামেলাকে কি ফেরানো যায়?” ফেরাতে পারেননি তাই। বিয়ে করে ফেলেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন