চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২৩ | ১২:৪৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আপনাদের জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো : পূজা চেরি

ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি বিয়ে প্রসঙ্গে বলেছেন, আপনাদের (সাংবাদিক) জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো। তিনি আরও বলেন, আমার এবং আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে খুব ধুমধাম ভাবে হবে। আমার যারা কাছের মানুষ আছেন তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই।

 

 

শনিবার (২১ জানুযারি) রাজধানীর মিরপুরে একটি অনুষ্ঠানে কথাগুলো বলেন এই নায়িকা। সেখানে তার কাছে প্রশ্ন রাখা হয়-‘পূজা যে নায়কের সঙ্গে সিনেমা করে সেই নায়কের সঙ্গে প্রেম করে’-সিনেপাড়ায় এমন গুঞ্জন রয়েছে। এ নিয়ে কী বলবেন?

 

 

এর জবাবে ‘পোড়ামন ২’ তারকা বলেন, ‘সমালোচনা তো হবেই। ভালো কাজ করলে আলোচনা-সামালোচনা দুটোই হয়। আমার সঙ্গে কাউকে নিলে এখনও গুঞ্জন হবে। এসবে আমি কান দেই না, বা পাত্তা দেই না। আমি নিজের গতিতে কাজ চালিয়ে যেতে চাই।’

 

 

পূজাকে নিয়ে মিডিয়ায় কিছু গুঞ্জন রয়েছে। তার বধূ সাজে তোলা ছবি দেখেও নানান সমীকরণ মেলায় নেটিজেনরা। সে বিষয়েও মুখ খোলেন ‘গলুই’ অভিনেত্রী। তার কথায়, ‘এই বিষয়টি নিয়ে আমি মাঝে মাঝে অবাক হই। ভীষণ হাসি পায়। ভাবি, মানুষ এতো বোকা কেনো। এতোটা বোকা হওয়া উচিৎ না। যারা বোঝার তারা ঠিকই বুঝেছে এটা একটা ফটোশুট ছিল মাত্র। যারা ভুল বুঝেছে তাদের আমি বোকা ছাড়া কিছুই বলব না।’

 

 

উল্লেখ্য, ‘পোড়ামান-২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।

 

 

পূর্বকোণ/আরএ

 

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট