চট্টগ্রাম বুধবার, ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

৪ জানুয়ারি, ২০২৩ | ১২:৩৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

স্বামীর সঙ্গে বিশ্বকাপ ট্রপি হাতে মিম

বিশ্বকাপে ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের প্রিয় দল ছিল ব্রাজিল। সেলেসাওরা কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে হারলেও বিশ্বকাপের প্রতি একটুও আকর্ষণ কমেনি তার। বর্তমানে স্বামী সনি পোদ্দারকে নিয়ে মরুর দেশ দুবাইতে ঘুরে বেড়াচ্ছেন মিম। তারই এক ফ্রাঁকে বিশ্বকাপ এবং ব্রাজিলকে ফিরিয়ে আনলেন এই নায়িকা। একটি লোকেশনে বিশ্বকাপের ডেমো ট্রপি দেখে সেটি ছুঁয়ে দেখতে ভুল করেননি তিনি। স্বামীসহ ট্রপিটি হাতে নিয়ে ছবিও তোলেন মিম। পেছনেই একটি ছবিতে শোভা পাচ্ছিল মিমের প্রিয় দল ব্রাজিলের জার্সি। মিমের হাসি দেখেই বোঝা যাচ্ছে বিশ্বকাপটি হাতে পেয়ে কতটা খুশি হয়েছেন তিনি!

 

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে এই ছবির সঙ্গে পোস্টে দুবাই সফরের আরও বেশ কিছু ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন মিম। ছবির ক্যাপশনে দিয়েছেন দারুণ এক ভালোবাসার বার্তা।

 

মিম লিখেছেন, ‘চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা কিন্তু মনে হয় এইতো সেদিন মাত্র দেখা হলো। আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালবেসেছি। তাও তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতই নতুন লাগে।’

 

সঙ্গে আরও যোগ করেন, ‘এমনি সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখ সবসময়।’

প্রসঙ্গত, ২০২২ সালের ৪ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক ব্যাংকার সনি পোদ্দারকে বিয়ে করেন বিদ্যা সিনহা মিম। সেই হিসেবে বুধবার (৪ জানুয়ারি) তাদের প্রথম বিবাহবার্ষিকী। দিনটি উপলক্ষ্যেই স্বামীর প্রতি এমন ভালোবাসা জানালেন ‘পরাণ’ খ্যাত নায়িকা।

পূর্বকোণ/আরএ/এএইচ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট