চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২ জানুয়ারি, ২০২৩ | ১২:২৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নতুন বছরে নতুন কারিনা

নতুন বছরকে বরণ করার আগেই ছুটি কাটাতে সপরিবারে সুইজারল্যান্ডে উড়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। নতুন বছরে ধরা দিলেন নতুন রূপে। তাকে দেখা গেলো সুইজারল্যান্ডের বিলাসবহুল এক হোটেলের করিডরে দাঁড়িয়ে। শ্যাওলা রঙের এক জমকালো গাউনে রানির ভঙ্গিমায় ধরা দিলেন অভিনেত্রী। গাউনের এক পাশ চেরা। ঊরু থেকে পায়ের পাতার সবটুকুই উন্মুক্ত তার। ত্বকের গোলাপি আভা গাউনের সবুজের বিপ্রতীপে মোহাবেশ তৈরি করতে পারে। দুপাশের হলুদ দেওয়ালে তারই বিচ্ছুরণ। সেই ছবি দিয়ে করিনা জানালেন, নতুন বছরের জন্য নিজেকে প্রস্তুত করে ফেলেছেন।

স্বামী সাইফ আলি খান, সন্তান তৈমুর আর জাহাঙ্গিরকে নিয়ে বছর শেষের সূর্যোদয় থেকে সূর্যাস্ত সবটুকু উপভোগ করেছেন। সেই সঙ্গে গুছিয়ে নিয়েছেন নিজেকেও। তার ছবি দেখে হৃদয় এঁকে দিয়েছেন পোশাকশিল্পী মনীশ মলহোত্রা। এক অনুরাগী লিখেছেন, ‘কী অপূর্ব! বয়স যত বাড়ছে রূপও তত ফেটে পড়ছে বেবোর। কোনোরকম অস্ত্রোপচার কিংবা বোটক্স ছাড়াই তিনি সুন্দর।’

প্রসঙ্গত, কারিনাকে পরবর্তীতে দেখা যাবে হানসাল মেহতার ছবিতে। জাপানি উপন্যাস ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর ভারতীয় সংস্করণে তৈরি হচ্ছে ছবিটি। এছাড়া নতুন বছরে আরও অনেকগুলো নতুন প্রজেক্টে দেখা যাবে তাকে।

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট