চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২৬ ডিসেম্বর, ২০২২ | ১:০২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

তুনিশা শর্মার মৃত্যু ঘিরে প্রকাশ্যে এলো নতুন তথ্য

নানা তথ্য প্রকাশ্যে আসছে হিন্দি টেলিভিশনের অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু নিয়ে। এবার অভিনেত্রীর এক আত্মীয় মন্তব্যে জল্পনার সৃষ্টি হয়েছে। তার বক্তব্য, মৃত্যুর ১০ দিন আগে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তুনিশাকে।

 

জানা গিয়েছে, ‘আলিবাবা : দাস্তান এ কাবুল’ সিরিয়ালের নায়ক শেজানের সঙ্গে সম্পর্কে ছিলেন তুনিশা। মৃত্যুর দিন পনেরো আগে তাদের ব্রেকআপ হয়। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই তুনিশার আত্মীয় জানান, ‘আলিবাবা : দাস্তান এ কাবুল’ সিরিয়ালের শুরু থেকেই সিজান ও তুনিশার মধ্যে নৈকট্য তৈরি হয়েছিল। মৃত্যুর ১০ দিন আগে তুনিশার অ্যাংজাইটি অ্যাটাক হয়েছিল। সেই কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তুনিশার মা যখন মেয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনিও সঙ্গে ছিলেন। এমনটাই জানিয়েছেন ওই আত্মীয়। তার দাবি, তুনিশা সেই সময় জানিয়েছিলেন তিনি প্রতারিত হয়েছেন।

 

প্রসঙ্গত, ‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ সিরিয়ালের সেটে কুড়ি বছরের তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথমে শোনা গিয়েছিল, মেকআপ রুমে তুনিশার মরদেহ পাওয়া গিয়েছে। কিন্তু পরে আবার শোনা যায়, শৌচালয়ের দরজা ভেঙে অভিনেত্রীর দেহ উদ্ধার করেছিল পুলিশ।

ইতোমধ্যেই তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার অভিযোগে তার সিরিয়ালের নায়ক শেজান মোহাম্মদ খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে চারদিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। তুনিশার আরও এক সহ-অভিনেতা পার্থ জুৎসিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আগামীকাল (মঙ্গলবার) তুনিশার শেষকৃত্য সম্পন্ন হবে। মাত্র কুড়ি বছর বয়সে অভিনেত্রীর এমন মৃত্যু মেনে নিতে পারছেন না হিন্দি টেলিভিশনের তারকারা। সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন সায়ন্তনী ঘোষ, করণ কুন্দ্রা, করণবীর বোহরার মতো তারকারা।সূত্র : সংবাদ প্রতিদিন

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট