চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১২ ডিসেম্বর, ২০২২ | ১:৩৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন দিশার প্রেমিক

টাইগার শ্রফ ও দিশা পাটানি বলিউডের অন্যতম চর্চিত জুটি। চলতি বছরের মাঝামাঝি সময়ে সম্পর্কের ইতি টানেন এই দুই জুটি। টাইগারের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী।

গুঞ্জন উঠেছে, সাইবেরিয়ার নাগরিক মডেল ও অভিনেতা আলেকজান্ডার অ্যালেক্স ইলিকের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন দিশা। প্রায়ই দুজনকে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায়ও নিজেদের হ্যাং-আউট, ছুটি কাটানোর নানান মুহূর্ত শেয়ার করেন তারা। যদিও দিশার সঙ্গে প্রেমের বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। অবশেষে প্রেমের সম্পর্কের বিষয়ে মুখ খুলেছেন প্রেমিক।

 

জানা গেছে, জিমে শরীরচর্চা করতে গিয়েই একে অন্যের প্রতি ভালোবাসা তৈরি হয় তাদের।

 

ভারতীয় গণমাধ্যমে ইলিক বলেন, আমার কাছে দিশা একদমই পরিবারের সদস্যর মতো। যেকোনো পরিস্থিতিতে যখনই প্রয়োজন হয়েছে আমরা একে-অন্যকে পাশে পেয়েছি। কিন্তু বেশ কিছুদিন ধরে দেখছি, কিছু মানুষ অন্যের জীবন নিয়ে অনুমাননির্ভর অনেক কথাই বলেন।

 

কিন্তু আমরা তো জানি আসল সত্যটা কী। কেন অন্যকে শান্তিতে বাঁচতে দিতে চায় না তারা। অবশ্য প্রায়ই এসব বিষয় দেখে খুব হাসাহাসি করি আমরা। তবে শুধু দিশা নয়, টাইগারের সঙ্গেও আমার সুসম্পর্ক রয়েছে বলে জানান ইলিক।

এদিকে টাইগার ও দিশার কি সত্যিই বিচ্ছেদ হয়েছে কিনা? জানতে চাইলে জবাবে তিনি বলেন, অন্য কারো ব্যক্তিগত ব্যাপারে কথা বলার আমি কেউ না। খবর : বম্বে টাইমস

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট