চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১২ ডিসেম্বর, ২০২২ | ১:১৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

গুগল সার্চ-২০২২ এর সেরা ১০-এ সুস্মিতা

বলিউডের অন্যতম মেধাবী এবং জনপ্রিয় তারকা হলেন সুস্মিতা সেন। কিন্তু পর্দায় তাকে খুব একটা নিয়মিত দেখা যায় না। পৃথিবী জুড়ে যেসব বিখ্যাত মানুষদের বিষয় সাধারণ মানুষ আগ্রহ প্রকাশ করেন, তাদের বিষয় জানতে গুগলের সাহায্য নেন তাদের মধ্যে একমাত্র বলিউডের তারকা হিসেবে জায়গা করে নিয়েছেন সুস্মিতা সেন।

 

তারপরও কেবল বলিউড নয়, গোটা পৃথিবী জুড়েই দারুণ জনপ্রিয় তিনি। সকলেই তার বিষয়ে নানান জিনিস জানতে চায়— নেন গুগল সার্চের সহযোগিতা।

 

সূত্রের রিপোর্ট অনুযায়ী গুগলের প্রকাশ করা ‘ইয়ার ইন সার্চ ২০২২’-এর তালিকায় পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছেন সুস্মিতা সেন। তবে ভারতীয় হিসেবে তিনি একা নন। ললিত মোদীও আছেন এই তালিকায়। চতুর্থ স্থানে রয়েছেন তিনি। এখান থেকে অবশ্য একটা বিষয় স্পষ্ট, এ জুটিকে নিয়ে যেকথা ছড়িয়েছিল, যে তারা প্রেমের সম্পর্কে রয়েছেন সেই কারণেই মানুষ তাদের বিষয় আগ্রহ প্রকাশ করেছে। এবং বারবার খোঁজ করেছে।

 

তার এবং সুস্মিতার সম্পর্কের কথা চলতি বছরে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন ললিত মোদী। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ললিত মোদী সেই সম্পর্কের কথা ঘোষণা করেন। আর এরপর থেকেই তারা খবরের শিরোনামে উঠে আসেন। এই বিষয়ে যদিও সুস্মিতা বহুদিন কোনো কথা বলেননি। তবে তাকে যখন কুরুচিপূর্ণ ভাষায় আক্রমণ করা হয়, তখন তার উত্তরে তিনি সোশ্যাল মিডিয়ায় সরব হন সুস্মিতা। এর আগে তিনি মডেল রহমান শলের সঙ্গে সম্পর্কে ছিলেন। যদিও ২০২১ সালে তারা আলাদা হয়ে যান।

 

উল্লেখ্য, আগামীতে সুস্মিতাকে ওয়েব সিরিজ ‘তালি’তে দেখা যাবে। সেখানে তিনি তৃতীয় লিঙ্গের মানুষ এবং সমাজসেবিকা গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে তার হাতে রয়েছে ‘আর্য ৩’ ছবির কাজ।সূত্র : হিন্দুস্তান টাইমস

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট