চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১০ ডিসেম্বর, ২০২২ | ৮:৫৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

এক মাঘে শীত যায় না, পরীমণির উদ্দেশ্যে মিম!

ঢালিউড সিনেমার জনপ্রিয় দুই নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিমের মধ্যে বেশ কিছুদিন ধরেই স্নায়ুযুদ্ধ চলছে। পরীপতি নায়ক শরীফুল ইসলাম রাজকে ঘিরেই দুজনের এই যুদ্ধ। এবার সেই উত্তাপ তারা নিয়ে গেলেন বিশ্বকাপে দলীয় পছন্দের জায়গাতেও।

শুক্রবার রাতে ক্রোয়েশিয়ার কাছে হেরেই বিদায় নিয়েছে সর্বাধিক বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। আবার,নেদারল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে উত্তীর্ণ হয়েছে আর্জেন্টিনা। পরীমণি আর্জেন্টিনা ও মেসির ভক্ত হলেও স্বামী রাজের পছন্দের দল ব্রাজিল। তাই দু’দলের প্রতি সামাজিক মাধ্যমে আবেগ দেখান তিনি। যার রেশ ধরেই দুই নায়িকার মধ্যে নতুন উত্তাপ দেখা দিয়েছে।

 

ব্রাজিলে হারে মূলত স্বামীকে সান্ত্বনা দেওয়ার জন্যই আর্জেন্টিনা-নেদারল্যান্ড ম্যাচের শুরুতে পরী ঘোষণা দেন, ‌‌‘আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবো। প্রমিস।’

এদিকে শরিফুল রাজের মতো ‘পরাণ’ নায়িকা বিদ্যা সিনহা মিম ব্রাজিলের অন্ধ ভক্ত। প্রিয় দলের পরাজয়ে খানিক বিষণ্ণ এই নায়িকা। তবে হাল ছাড়েননি। বললেন, ‘কষ্ট লাগতেই পারে, তবে ব্যাপার না। এক মাঘে তো আর শীত যায় না। শীত আবারও আসবে। নেইমাররা আবারও খেলবে এবং ট্রফি নেবে।’

 

বর্তমানে কক্সবাজার সমুদ্রসৈকতেই একান্ত সময় কাটাচ্ছেন মিম। সমুদ্রসৈকতে নানা ছবি ও ভিডিওর মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন হালের ক্রেজ অভিনেত্রী। সৈকতের বুকে লিখলেন স্বামী সনি পোদ্দারের নামটিও।

অন্যদিকে রাজ-পরী-রাজ্য’র সংসার চলছে সুখেই। শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে দুই দলেরই ম্যাচ উপভোগ করেছেন বাসার গ্যালারিতে বসে। যদিও শনিবার সারাদিনে পরীর আর কোনও আপডেট পাওয়া যায়নি সোশ্যাল হ্যান্ডেলে। দেখা যায়নি ব্রাজিলের জার্সি পরা পরীকে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট