চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০২২ | ১:৫১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

কেজিএফ অভিনেতা কৃষ্ণা মারা গেছেন

দক্ষিণ ভারতীয় সিনেমার সহকারী পরিচালক ও কেজিএফের অভিনেতা কৃষ্ণা জি রাও মারা গেছেন। বক্স অফিস কাঁপানো কেজিএফে তিনি একজন একজন দৃষ্টিপ্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন একাধিক ভারতীয় সংবাদমাধ্যম।

বুধবার (৭ ডিসেম্বর) বেঙ্গালুরুর একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সামাজিক মাধ্যম টুইটারে কেজিএফের প্রযোজনা সংস্থা কৃষ্ণা রাওয়ের একটি ছবি শেয়ার করে সমবেদনা জানিয়েছে।

 

প্রতিবেদনে বলা হয়, কৃষ্ণা একজন আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন, তখন অসুস্থ বোধ করলে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু শেষ রক্ষা হয়নি। বার্ধক্যজনিত অসুস্থতার জন্য তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ফুসফুসে সংক্রমণের কারণে অভিনেতাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল।

‘কেজিএফ’ সিনেমায় কৃষ্ণা রাওয়ের একটি সংলাপ ব্যাপক জনপ্রিয়তা পায়—‘একটা উপদেশ দিই, স্যারের পথে দাঁড়াতে যাবেন না।’

উল্লেখ্য, ২০১৮ সালে কেজিএফ সিনেমার প্রথম কিস্তির মৃত্যুর পর গত ৪ বছরে ৩০টির বেশি সিনেমায় অভিনয় করেন তিনি। কৃষ্ণ জি রাও বেশ কয়েক বছর ধরে শিল্পে সহকারী ভূমিকায় কাজ করেছেন। সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন কয়েক দশক ধরে। সম্প্রতি তার আসন্ন ছবি ‘ন্যানো নারায়ণাপ্পা’র ট্রেলারও ইউটিউবে মুক্তি পেয়েছে। রাবণের মতো দশ মাথাওয়ালা একটি চরিত্রে দেখা গেছে।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট