চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৫ ডিসেম্বর, ২০২২ | ২:৫২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

এবার সালমানের বিরুদ্ধে সাবেক প্রেমিকাকে নির্যাতনের অভিযোগ

সাবেক বলিউড নায়িকা সোমি আলীর সঙ্গে সুপারস্টার সালমান খানের সম্পর্কের ইতি ঘটেছে অনেক বছর আগে। কিন্তু সেই সম্পর্ক নতুন করে আবারও আলোচনায় এসেছে। তাও কোন সুখকর আলোচনা নয়, সালমানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন তার সাবেক এই প্রেমিকা। সোমির অভিযোগ, সালমান তাকে সিগারেটের ছ্যাঁকা ও শারীরিকভাবে অত্যাচার করেছে।

সম্প্রতি এক পোস্টের মাধ্যমে সাবেক এ অভিনেত্রী ভাইজানের বিরুদ্ধে এই অভিযোগ তোলেন। তবে সোমি সেই পোস্টটি আবার মুছেও দিয়েছেন। তবে মুহূর্তেই পোস্টটি চোখে পড়েছে বলিপাড়ার কলা-কুশলিদের।

 

এ অভিনেত্রী ভাইজানের সঙ্গে তার পুরনো এক ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে সালমান সোমিকে গোলাপ ফুল দিচ্ছেন। সোমি এই পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, ‘এখন অনেক কিছু হওয়ার বাকি। আমার অনুষ্ঠানকে ভারতে নিষিদ্ধ করা হয়েছে। আমার বিরুদ্ধে মামলা করে ধমকানো হচ্ছে। তুমি এক ভীতু মানুষ। এখানে আমাকে রক্ষা করার জন্য ৫০ জন আইনজীবী দাঁড়িয়ে আছেন। তারা আমাকে সিগারেটের ছ্যাঁকা ও শারীরিক অত্যাচারের হাত থেকে বাঁচাবেন। তুমি আমার সঙ্গে এসব কয়েক বছর ধরে করেছ। মেয়েদের ওপর অত্যাচার করে এমন মানুষকে যেসব অভিনেত্রীরা সমর্থন করেন, তাঁদের লজ্জা পাওয়া উচিত।’

এই অভিনেত্রী একসময় ভাইজানের ভক্ত ছিলেন। পরে একে অপরের ভালো বন্ধু হয়ে উঠেছিলেন। তারপর প্রেম। তবে এই প্রেম বেশি দিন গড়ায়নি। সোমি বলেছিলেন, সালমান তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম, এখন প্রায় শত্রুতার পর্যায়ে পৌঁছে গেছে সালমান ও সোমির সম্পর্ক। অন্তত সোমির বিভিন্ন পোস্টে তা স্পষ্ট। এমনকি বিভিন্ন সময়ে দেওয়া সাক্ষাৎকারেও সোমি সালমানের বিরুদ্ধে তোপ দেগেছেন।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট