চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ আগস্ট, ২০১৯ | ১:১৩ এএম

‘হি ইজ মাই বেস্ট ফ্রেন্ড’

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। অভিনেতা রাহুল ব্যানার্জির সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। দীর্ঘ দিন ধরে বিষয়টি নিয়ে ঢের জল্পনা চলছে টলিউড ইন্ডাস্ট্রিতে।
এ সব বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন প্রিয়াঙ্কা সরকার। তাকে প্রশ্ন করা হয়, নায়ক কিংবা প্রযোজকের সঙ্গে নায়িকারা সম্পর্কে জড়ায় কিন্তু আপনি একজন ফটোগ্রাফারকে প্রেমিক হিসেবে বেছে নিলেন কেন? জবাবে এ অভিনেত্রী বলেন, ‘না, ও আমার বয়ফ্রেন্ড না। কেন ঘুরেফিরে আপনারা এই প্রশ্নই করেন! তথাগত আমার বেস্ট ফ্রেন্ড। বেচারার একটা পরিবার আছে। এমন বললে তো ওকে বাড়ি থেকে বের করে দেবে।’

এখন আপনারা একসঙ্গে থাকছেন কিনা এমন প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ‘না, না। উই আর নট লিভিং টুগেদার। আবারো বলছি, হি ইজ মাই বেস্ট ফ্রেন্ড।’ ভালোবেসে অভিনেতা রাহুল ব্যানার্জির সঙ্গে সংসার বেঁধেছিলেন প্রিয়াঙ্কা সরকার। এ দম্পতির সহজ নামে এক পুত্র সন্তান রয়েছে। কিন্তু পুত্র সহজের জন্মের পর তাদের দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদ হয় এই জুটির। ‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল।

The Post Viewed By: 255 People

সম্পর্কিত পোস্ট