চট্টগ্রাম শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২

১০ নভেম্বর, ২০২২ | ১০:৪১ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক

প্লেনের জন্য অপেক্ষা, ত্যক্ত-বিরক্ত মীর

কলকাতার জনপ্রিয় অভিনেতা ও সঞ্চালক মীর আফসার আলি বাগডোগরা বিমানবন্দর থেকে ফেরার পথে বিড়ম্বনায় পড়েন। দীর্ঘ অপেক্ষায়ও দেখা মেলেনি প্লেনের। সকাল গড়িয়ে বিকেল, তারপর রাত, পরদিনও বিমান মিলবে কি না কোনো নিশ্চয়তা নেই। প্লেনের জন্য অপেক্ষা করতে করতে ত্যক্ত বিরক্ত মীর।

সেই সময়টাকেই কাজে লাগালেন তিনি। বিমানবন্দরে বসেই শুট করলেন একটি ভিডিও। শুধু শুট করাই নয়, ভক্তদের জন্য সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন মীর।

‘একঘেয়ে মানুষগুলোর সঙ্গে, এমন একটা একঘেয়ে দিন’, এই ক্যাপশনে ভিডিওটি পোস্ট করেন মীর। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের এক একটি সারির এক একটি চেয়ারে চুপ করে, একরাশ বিরক্তি নিয়ে বসে রয়েছেন বেশকিছু যাত্রী, তারা সবাই অবশ্য মীরের সহকর্মী বলেই জানা যাচ্ছে। তাদের কেউ টিভি দেখছেন, তো কেউ চা খাচ্ছেন, কেউ আবার মোবাইলেই মন দিয়েছেন, কেউ আবার পড়ছেন বই। হঠাৎ সামনে পড়ে থাকা একটা লাল ক্লিপ তুলে মীর সবাইকে প্রশ্ন করতে শুরু করেন, এটা তার কি না? তারা যদিও সবাই পুরুষ।

মীরের প্রশ্নে যে যার নিজস্ব ভঙ্গিতে জবাব দিলেন ‘না’। শেষ চেয়ারে বসে থাকা এক পুরুষ যাত্রী, নাম প্রসেনজিৎ কথা না বাড়িয়ে তার কোঁকড়া, ঝাঁকড়া চুলে ক্লিপটি লাগিয়ে নিলেন। ভিডিও শেষে মীরকে বলতে শোনা গেল, ‘যখন স্পাইস জেটের ফ্লাইট সকাল ৯টার পরিবর্তে বিকেল ৪টাতেও ছাড়ে না। সবাই বলে রাত ৮টায় ছাড়বে, তখন মনটা যেরকম হয়ে থাকে, সেটাই হলো প্রসেনজিতের চুল।’ মীরের অনুরোধে আবারও একবার তার কোঁকড়া চুল সবাইকে দেখিয়ে দিলেন প্রসেনজিৎ। মীরের এই পোস্ট দেখে বেশ বোঝা যাচ্ছে, বিমানবন্দরে অলস বসে না থেকে নেহাতই মজা করে ভিডিওটি বানিয়েছেন মীর।

যদিও মীর ক্যাপশনে জানিয়েছেন, ‘জরুরী ভিত্তিতে রানওয়েতে সংস্কার কাজ চলায় একটি ফ্লাইট বাতিল হয়েছে। স্পাইস জেটের ফ্লাইট ছাড়ার কথা ছিল সকাল ৯টা ১৫ মিনিটে। পরে সময় পরিবর্তন করে বিকেল ৪টা ৪০ মিনিট করা হয়। এখন আবার বলা হচ্ছে সেটাও বাতিল। আগামীকালও বিমানটি চলবে কি না সংশয় রয়েছে। অন্তত বিমানবন্দরের কর্মীরা তাই বলছেন। বন্ধুরা দয়া করে দেখে নিন, আগামীকালের বিমানে আপনার কোথাও যাওয়ার নেই তো?’

মীরের পোস্ট দেখে ধারণা করা যায়, তিনি বাগডোগরা থেকে কলকাতায় ফেরার জন্যই বিমানের অপেক্ষা করছিলেন। মাঝে মোমো খাওয়ার ছবি এবং বিমান বাতিল হওয়ার কারণে জলপাইগুড়িতে সবাই মিলে খাওয়া দাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন মীর।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন