চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৭ নভেম্বর, ২০২২ | ১:৫৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

এবার দক্ষিণী সিনেমায় রোমান্স করবেন উর্বশী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাওতেলা। এবার বলিউডের গণ্ডি পেরিয়ে দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী ও রবির সঙ্গে রোমান্স করবেন এই অভিনেত্রী।

‘ওয়ালটেয়ার ভিরিয়া’ শিরোনামে পরিচালক কে এস রবীন্দ্র একটি সিনেমা নির্মাণ করছেন। আর এই সিনেমায়ই দক্ষিণী নায়ক চিরঞ্জীবী ও রবির সঙ্গে রোমান্স করতে দেখা যাবে উর্বশীকে। এক প্রতিবেদনে এমনই তথ্য জানিয়েছে টলিউড ডটনেট। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি উর্বশী ও সিনেমা সংশ্লিষ্টরা।

 

অ্যাকশন-থ্রিলারের এই ছবিতে আরও অভিনয় করছেন—শ্রুতি হাসান, ক্যাথেরিন তৃষা ও ববিসহ অনেকেই। উর্বশী সিনেমাটির একটি আইটেম গানে চিরঞ্জীবী ও রবির সঙ্গে রোমান্স করবেন বলে জানা গেছে।

 

জানা গেছে, ‘ওয়ালটেয়ার ভিরিয়া’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করবেন উর্বশী রাওতেলা। আর এই গানের জন্য ইতোমধ্যে বড় পরিসরে সেট নির্মাণকাজ চলছে। তবে কয়েক দিন আগে এই ছবির টিজার মুক্তি পেয়েছে। সিনেমার টিজার দেখে ব্যাপক প্রশংসা করেছেন নেটিজেনরা।

 

উল্লেখ্য, সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজক সংস্থা মিথরি মুভি মেকার্স। ২০২৩ সালে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তবে বর্তমানে আরেকটি তেলেগু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছে উর্বশী।

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট