চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

৫ নভেম্বর, ২০২২ | ৯:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

আলোচনায় শাহরুখ-দীপিকার চুল

‘পাঠান’ সিনেমার টিজার প্রকাশের মধ্য দিয়ে ভক্ত-অনুরাগীদের মধ্যে নতুন করে উন্মাদনা তৈরি করেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। নির্মেদ শরীর, সুঠাম পেশি ও লম্বা চুলে ৫৭ বছর বয়সেও শাহরুখ যেন তারুণ্যে দীপ্ত। সিনেমায় তিনি কো-আর্টিস্ট ও জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মতোই লম্বা চুল রেখেছিলেন। এখন তাদের চুল নিয়ে চলছে আলোচনা।

সিনেমাটির সেটেও জোরকদমে চলেছে শাহরুখ-দীপিকার চুল নিয়ে চর্চা। অভিনেতা সম্প্রতি বলেন, ‘পাঠান’র সেটে কেশসজ্জা শিল্পীর সঙ্গে মাঝে মধ্যে নিজের লুক নিয়ে আলোচনায় বসতে হয়েছে। কারণ আমার ও দীপিকার দু’জনের সমান চুল ছিল। তবে এখন আমি কেটে নিয়েছি। যদিও বেশ মিস করছি পাঠান’র লুকটা। যদি দর্শকের সিনেমার প্রথম পর্বটা পছন্দ হয়, তাহলে এই ছবির দ্বিতীয় ভাগে ফের এই লুকেই ফিরে আসব।’

 

শেষবার শাহরুখকে দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। তবে সেই ছবির একেবারে ভরাডুবি হয় বক্স অফিসে। তারপর দু’বছর কেটেছে অতিমারিতে। এবার প্রায় চার বছর পর ‘পাঠান’র হাত ধরে বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ। আগামী বছর মুক্তি পাবে ‘পাঠান’। তারপর জুনে ‘জওয়ান’ এবং পরবর্তী বছর শেষে আসবে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’।

‘পাঠান’ ছবিতে শাহরুখ-দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম। বিদেশি স্পাই থ্রিলারের আদলেই তৈরি করা হয়েছে। এই ছবির চিত্রনাট্য। নায়ক শাহরুখ, খলনায়ক জন। স্বাভাবিক ভাবেই এই ত্রয়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট