চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

২৬ অক্টোবর, ২০২২ | ১২:০১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

মিকার সঙ্গে রোমান্স : যা বললেন রিভার মা

মিকা সিংয়ের সঙ্গে কিছুদিন আগে নেটমাধ্যমে একটি ইনস্টাগ্রাম রিল নিয়ে বির্তকের মুখে পরেন ১২ বছরের কিশোরী অভিনেত্রী রিভা অরোরা। তার ওই রিল প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

৪১ বছর বয়সী মিকার সঙ্গে নাবালিকা অভিনেত্রীকে রোমান্সের দৃশ্যে দেখা যায়। আর তা দেখেই কীভাবে মেয়েকে টাকার বিনিময়ে এমন দৃশ্যে অভিনয় করার অনুমতি দিতে পারেন বলে রিভার বাবা-মাকে কটাক্ষ করেন নেটিজেনদের। সম্প্রতি এ বিষয় নিয়ে মুখ খুললেন রিভার মা নিশা। রিভার মা নিশা, পেশায় একজন সুপ্রিম কোর্টের আইনজীবী।

নেটিজেনদের সমালোচনার জবাবে রিভার মা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, আমি শান্ত ছিলাম, কিন্তু আর থাকব না। আমার মেয়ের বয়স সম্পর্কে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যদিও অনেক নামকরা সোশ্যাল মিডিয়া চ্যানেল এটি প্রমাণ করেছে যে মিথ্যা সংবাদ দ্রুত ছড়ায়। আপনাদের আমার বিষয়ে ক্রস-চেক করা উচিত ছিল। এটি আমার জন্য দুঃখজনক এবং হতাশার।

উল্লেখ্য, বলিউডের একজন শিশুশিল্পী রিভা। ‘উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-এ অভিনয় করে ২০১৯ সালে প্রশংসিত হন তিনি। পরের বছর ‘গুঞ্জন সাক্সেনা’ ছবিতে তরুণী গুঞ্জনের চরিত্রে দেখা যায় তাকে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এর আগেও বয়সের অনুপযুক্ত দৃশ্যে নিজেকে মেলে ধরায় বিতর্ক হয়েছে রিভাকে নিয়ে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট