চট্টগ্রাম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৪ অগাস্ট, ২০১৯ | ৭:১০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়

কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন । শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে বুধবার (১৪ আগস্ট) সকালে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতাল সূত্র জানিয়েছে, এ মুহূর্তে আইসিইউতে রয়েছেন সৌমিত্র। তবে তার অবস্থা আপাতত স্থিতিশীল।

জানা গেছে, বুধবার (১৪ আগস্ট) সকালে হঠাৎ শ্বাসকষ্টজনিত সমস্যা বেড়ে যায় সৌমিত্রের। বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। স্থানীয় সময় সকাল সকাল ৯টার দিকে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। সঙ্গে সঙ্গে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়।আগে থেকেই তার শ্বাসকষ্ট ছিল। সম্প্রতি ঠান্ডা লেগে নিউমোনিয়ায়ও আক্রান্ত হন তিনি। যার ফলে সমস্যা কিছুটা বেড়েছে।

হাসপাতাল থেকে জানানো হয়েছে, পাঁচ সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। তাদের পর্যবেক্ষণে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ।

ডাক্তাররা জানিয়েছেন, তার ৮৪ বছর বয়স হয়েছে। শ্বাসকষ্ট ছাড়াও কিছু শারীরিক সমস্যা রয়েছে। ডাক্তাররা কোনো রকমের ঝুঁকি নিতে চাইছেন না। সব কিছুই পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। অভিনেতার ফুসফুসে সংক্রমণ হয়েছে। সোডিয়াম-পটাসিয়ামের মাত্রাও কিছুটা কম । প্রখ্যাত এই অভিনেতার অসুস্থতায় রীতিমতো উদ্বেগ বাড়ছে চলচ্চিত্র মহলে।

পূর্বকোণ/তাসফিয়া

The Post Viewed By: 141 People

সম্পর্কিত পোস্ট