চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ভারতে নিষিদ্ধ মিকা সিং

অনলাইন ডেস্ক

১৪ আগস্ট, ২০১৯ | ৩:৫৫ অপরাহ্ণ

কাশ্মীর ইস্যুকে ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যে চলছে স্নায়ু যুদ্ধ! আর এরমধ্যেই গোপনে পাকিস্তানে গিয়ে একটি অনুষ্ঠানে গান গাওয়ায় ভারতের জনপ্রিয় শিল্পী মিকা সিংয়ের উপর নিষেধাজ্ঞা আরোপ করলো অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স এসোসিয়েশন।

৮ আগস্ট করাচিতে এক ধনকুবেরের মেয়ের বিয়েতে নিজের টিম-সহ গান গাইতে গেয়েছিলেন মিকা। চুপিচুপি সেই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও একটি ছোট্ট ভিডিও ক্লিপ প্রকাশ্যে চলে আসে। আর এরপরেই নিন্দার ঝড় ওঠে বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পীকে নিয়ে।

এবার অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স তার জের ধরেই এসোসিয়েশন নিষেধাজ্ঞা জারি করল মিকার উপর।

অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স এসোসিয়েশন মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে মিকার উপর নিষেধাজ্ঞা জারি করার খবর প্রকাশ করে। বিবৃতিতে বলা হয়, ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স এসোসিয়েশন’-এর সদস্যরা মিকা সিংকে বয়কট করল। কোনও প্রযোজনা সংস্থা কিংবা কোনো ব্যক্তি মিকার সঙ্গে কাজ করতে পারবেন না। আর ভবিষ্যতে কেউ যদি এই নির্দেশের অন্যথা করে তাহলে তা আইনত অপরাধযোগ্য বলে গণ্য হবে।’

অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস এসোসিয়েশন মিকার উপর শুধু নিষেধাজ্ঞা জারি করেই ক্ষান্ত থাকেনি এমনকি গায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়ার অনুরোধ জানিয়ে এই সংগঠনের তরফে এবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন ও জানিয়েছে।

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট