চট্টগ্রাম রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২ অক্টোবর, ২০২২ | ১:৫০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বীরের জন্য দোয়া চাইলেন বুবলী

শবনম বুবলী অনেকটা অপু বিশ্বাসের পথে হেঁটে নিজের সন্তানকে সামনে আনলেন। আর সেই সন্তানের পিতা চিত্রনায়ক শাকিব খান। শাকিব-বুবলীর এই সন্তানের নাম শেহজাদ খান বীর।

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ছেলের কয়েকটি ছবি প্রকাশ করে জানান, তিনি মা হয়েছেন।  শাকিব নিজেও একই ছবি পোস্ট করে বিষয়টি স্বীকার করে নিয়েছেন।

বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই তাদেরকে তুলোধুনা করছে নেটিজেনরা। বিভিন্ন গ্রুপ ও পেজে তারকাদ্বয়কে নিয়ে বিভিন্ন ব্যাঙ্গাত্মক ও রসালো সমালোচনা হচ্ছে। অবশ্য অনেকে নিষ্পাপ শিশুটির জন্য ভালোবাসাও জানাচ্ছেন।

সে প্রসঙ্গেই ধন্যবাদ জ্ঞাপন করলেন বুবলী। রবিবার (২ অক্টোবর) ছেলে বীরের দুটি নতুন ছবি পোস্ট করেছেন নায়িকা। যেখানে তাকে দেখা গেলো নীল পাঞ্জাবি, ধূসর কটি ও টুপি পরিহিত অবস্থায়।

ছবির সঙ্গে বুবলী লিখলেন, ‘আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। দয়া করে তাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।’

বুবলীর অনুরোধ রেখে সিংভাগ অনুসারী তার বীরের জন্য ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন। অবশ্য জন্মের পর আড়াই বছর পর্যন্ত ছেলেকে গোপন রাখার কারণে গুটিকয়েক নেটিজেন নিন্দাও জানিয়েছেন কমেন্ট বক্সে।

শাকিব ও বুবলী তাদের সন্তানের কথা প্রকাশ করলেও বিয়ে সংক্রান্ত কোনও তথ্য এখনও খোলাসা করেননি। শোনা যায়, ২০২০ সালে যখন বুবলী যুক্তরাষ্ট্রে ছিলেন, তখনই তার কোলজুড়ে আসে ছেলে বীর। তখন থেকেই বিষয়টি গুঞ্জন হিসেবে ভাসছিলো ইন্ডাস্ট্রিতে। যদিও তারা কেউই এতে পাত্তা দেননি। কিন্তু শেষমেশ গুঞ্জনই সত্য হলো।

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট