চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

৩০ সেপ্টেম্বর, ২০২২ | ৭:০৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

‘গলুই’ সিনেমার মাধ্যমে পূজা-শাকিবের সখ্যতা, ‘দিয়েছেন বিয়ের প্রস্তাব’

দুই ঢালিউড তারকা শাকিব খান ও বুবলীর সন্তান নিয়ে এখন সর্বত্র গরম হাওয়া বইছে। এবার সে পালেই যেন আরেকটু তেজ বাড়িয়ে দিলেন ঢাকাই সিনেমার এক প্রযোজক। তার দাবি, গলুই সিনেমা একসঙ্গে অভিনয়ের পর পূজা চেরির সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে শাকিবের, এমনকি বিয়ের প্রস্তাবও পাঠিয়েছিলেন এই অভিনেতা।

সিনেমাটির শুটিংয়ের সুবাদে দীর্ঘদিন একসঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তারা; তৈরি হয়েছে সখ্যতা। এরপরই সম্পর্কে জড়িয়েছেন তারা, এমনটাই দাবি করেছেন ঢাকাই সিনেমার এক প্রযোজক। তার মতে, শাকিবের পক্ষ থেকে পূজার বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠানো হয়েছিল। প্রযোজক আরও জানান, শাকিবের সঙ্গে পূজার ঘনিষ্ঠতা গলুই সিনেমার শুটিং থেকে। পূজা যে সম্প্রতি আমেরিকার ভিসা পেয়েছেন, সেটির পেছনে শাকিব খানের সাহায্য রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

 

পূজার সঙ্গে শাকিবের এই সখ্যতা কানে পৌঁছেছে বুবলীরও। সেটা মেনে নিতে না পেরেই সন্তান নিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি। শাকিবকে চাপে ফেলার জন্যই বুবলী হঠাৎ করে বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন বলে জানান সেই প্রযোজক।

যদিও এ বিষয়ে পূজা চেরি বা শাকিব খানের কারোরই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গত কয়েকদিন ধরেই নিজেদেরকে আড়ালে রেখেছেন শাকিব খান ও পূজা চেরি জুটি।

 

এদিকে শাকিব ও বুবলী ফেসবুক পোস্টের মাধ্যমে তাদের আড়াই বছর বয়সী ছেলের পরিচয় প্রকাশ করেছেন। ২০২০ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। সন্তান জন্মের আড়াই বছর পর বিষয়টি কেনো প্রকাশ্যে আনলেন নায়িকা বুবলী, এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই নতুন করে পূজা চেরির সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি সামনে এসেছে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট