চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

৩০ সেপ্টেম্বর, ২০২২ | ৩:৩৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

ছেলের ছবি প্রকাশ করলেন শাকিব-বুবলী

অনেক জল্পনা-কল্পনার পর প্রকাশ হলো ঢাকাই সিনেমার আলোচিত নায়ক-নায়িকা শাকিব খান ও বুবলীর সন্তানের ছবি। ছেলে সন্তানের বাবা-মা হয়েছেন তারা। ছেলের নামও রেখেছেন সিনেমার সঙ্গে মিলিয়ে, “বীর”। পুরো নাম শেহজাদ খান বীর।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় নিজেরে ভেরিফায়েড ফেসবুকে বুবলি ছেলের কয়েকেটি ছবি প্রকাশ করেন। যেখানে ছেলের সঙ্গে শাকিব খানও রয়েছেন।

পোস্টে বুবলী লিখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এর ২০ মিনিট পর শাকিব খানও নিজের ফেসবুক পেজে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে লিখেন, ‌‌‌আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

পর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট