চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৬ সেপ্টেম্বর, ২০২২ | ২:২৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

জামিন পেয়েছেন জ্যাকুলিন

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ আইনি জটিলতা থেকে কিছুটা রেহাই পেলেন। এই ‘কিক’ তারকা সুকেশ চন্দ্রশেখরের বিতর্কিত অর্থ কেলেঙ্কারি মামলায় জামিন পেয়েছেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি বন্ডে জ্যাকুলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দেন দিল্লির পাটিয়ালা হাউজ আদালত।

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে উঠে আসে জ্যাকুলিনের নাম। এ কারণে দফায় দফায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মাঝে শুটিংয়ের কারণে তিনি হাজিরা দিতে আসতে পারেননি। সেটা নিয়েও হয়েছে জলঘোলা।

তবে সোমবার জামিন শুনানিতে হাজির হন জ্যাকুলিন। আগামী ২২ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

সুকেশ চন্দ্রশেখর যখন তিহার কারাগারে বন্দি, তখন তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। সেই তদন্তে বেরিয়ে আসে জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। সুকেশের কাছ থেকে কোটি কোটি টাকার উপহার নিয়েছেন অভিনেত্রী। এরপর জিজ্ঞাসাবাদে বিষয়টির সত্যতা মেলে।

আর্থিক কেলেঙ্কারি মামলায় জড়িয়ে পড়ার কারণে বলিউডে জ্যাকুলিনের অবস্থা এখন নড়বড়ে। এতদিন যারা তার ঘনিষ্ঠ ছিলেন, নানা সময়ে-অসময়ে পাশে থাকতেন, তারা ক্রমশ দূরে সরে যাচ্ছেন। বিশেষত সালমান খান, যার হাত ধরে হিন্দি সিনেমায় প্রতিষ্ঠা পেয়েছেন জ্যাকুলিন; সেই ভাইজানও নাকি দূরত্ব বজায় রাখছেন।

জ্যাকুলিনকে সিনেমার পর্দায় সর্বশেষ দেখা গেছে গত ২৮ জুলাই মুক্তি পাওয়া কন্নড় সিনেমা ‘বিক্রান্ত রোনা’য়। এতে অবশ্য অতিথি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তার ‘রাম সেতু’ ও ‘সার্কাস’ নামের দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সূত্র: এনডিটিভি

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট