চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

২৫ সেপ্টেম্বর, ২০২২ | ৩:১৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

বান্ধবীর বাড়ির খাবার খেয়েই ‘ফুড কোমায়’ কারিনা

সম্প্রতি জাঁকজমকভাবে জন্মদিন পালন করেছিলেন কারিনা কাপুর। এতে বলিউডের অনেক তারকা অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। সেই জন্মদিনের রেশ এখনও কাটেনি কাপুর পরিবারের। বড় বোন কারিশমা কাপুরের সঙ্গে তার এক বান্ধবীর বেড়াতে যান কারিনা। সেখানে নানান পুষ্টিসমৃদ্ধ খাবার খেয়ে ‘ফুড কোমায়’ চলে গেছেন তিনি।

তবে এটি ভয়ংকর কিছু নয়। খাওয়াদাওয়ার পর প্রচণ্ড ঘুম আসার সমস্যা অনেকেরই রয়েছে। ডাক্তারি পরিভাষায় এরই নাম ‘ফুড কোমা’।

কারিশমার বান্ধবী রুতুজা দিবেকর একজন পুষ্টিবিদ। তাই তার খাবারের তালিকাও ছিল অন্যদের তুলনায় একটু আলাদা রকমের। বলিউডের হার্টথ্রব দুই নায়িকার জন্য দুপুরের খাবারে তিনি রেখেছিলেন সুস্বাদু এবং পুষ্টিগুণে ভরা সব খাবার। জুনকা বাখার, অম্বারি ভাজি, কোঠিম্বির বড়ি, সোলকড়ির মতো ভরপুর দুপুরে আরও অনেক খাবারের সমারোহে হারিয়ে গিয়েছিলেন তারা।

 

কিছু সুন্দর মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন তারা। তবে খাওয়ার পরই একেবারে ‘ফুড কোমা’য় চলে যান কারিনা। বেশ ভালো মুহূর্ত কাটানোর কারণে সামাজিকমাধ্যমে রুতুজাকে ধন্যবাদও জানিয়েছেন এই দুই বলিউড অভিনেত্রী।

এর আগে ২১ সেপ্টেম্বর কারিনার জন্মদিন পালিত হয় আড়ম্বরপূর্ণভাবে। তারকাসমৃদ্ধ ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর কপুর, আলিয়া ভাট, মালাইকা অরোরা, করণ জোহর, সোহা আলি খান, কুনাল খেমুসহ অনেকেই।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট