চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

২৪ সেপ্টেম্বর, ২০২২ | ৯:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

আমিরের খান হতে গিয়ে হাসপাতালে পাকিস্তানি নায়ক!

সিনেমার চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে কতরকম শারীরিক ও মানসিক প্রস্তুতি নিতে হয় অভিনেতাদের। এক্ষেত্রে অনেকের পছন্দের রোলমডেল ‘মি. পারফেকশনিস্ট’ বলিউড অভিনেতা আমির খান। এবার তার মতো পেশিবহুল চেহারা তৈরির প্রচেষ্টায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা ফাওয়াদ খান।

পাকিস্তানি অভিনয়শিল্পী হলেও বলিউডের একাধিক ছবিতে কাজ করা ফাওয়াদ খান সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘নিজের জন্য যা করলাম, তা মোটেই ঠিক হয়নি। কখনোই এমনটা আর করব না। আমি ক্রিশ্চিয়ান বেল নই। আমির খানও নই আমি। উনারা যেটা করেন, সেটা করতে চেষ্টা করেছিলাম। এতে আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়। কারণ আমার কিডনি কাজ করা বন্ধ করে দিয়েছিল।’

 

ফাওয়াদ খানের নতুন ছবি ‘দ্য লেজেন্ড অব মৌলা জাট’-এ অভিনয়ের জন্য নিজের চেহারা নিয়ে অনেক কঠিন পরীক্ষা-নিরীক্ষা করেন এই অভিনেতা। তাই ফাওয়াদের ওজন বাড়াতে হয় ২৫ কেজির মতো। ডায়াবেটিসের সমস্যা থাকায় এই অভিনেতার পক্ষে ওজন বাড়ানোটা বেশ কষ্টসাধ্য ছিল। পরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

বেশ কিছুদিন হাসপাতালে থাকার পরও এই অভিনেতার পুরোপুরি সেরে উঠতে তিন মাস সময় লেগেছিল। চিকিৎসক ধীরে ধীরে হাঁটা আর দুশ্চিন্তা না করার পরামর্শ দিয়েছিলেন, যা এখনও মেনে চলছেন এই অভিনেতা। তাই আগামী দিনে এই পথে আর পা বাড়াতে চান না পাকিস্তানি অভিনয়শিল্পী ফাওয়াদ খান।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট