চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নিজেকেই বিয়ে করলেন টিভি সিরিয়ালের অভিনেত্রী

বিনোদন ডেস্ক

২২ আগস্ট, ২০২২ | ২:৫০ অপরাহ্ণ

কোন পুরুষকে নয়, নিজেকেই বিয়ে করেছেন ভারতীয় টিভি সিরিয়ালের পরিচিত অভিনেত্রী কণিষ্কা সোনি। সেই বিয়ে নিয়ে হচ্ছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

সমালোচনার জবাবে নিজের পক্ষে যুক্তি-ব্যাখ্যা দিলেন তিনি। কণিষ্কা বলেন, ‘আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকের মনেই প্রশ্ন জেগেছে। আমি কিন্তু ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী। আমার মনে হয়, বিয়ে কেবল যৌনতার জন্য নয়, বরং ভালোবাসা-সততার জন্যই বিয়ের মতো সুন্দর সম্পর্ক হয়। কিন্তু এসব বিষয় থেকে আমার বিশ্বাস উঠে গেছে। তাই এখন একা বাঁচাই ভালো।’

 

অনেকে কটাক্ষ করে বলছে, নেশার ঘোরে এমন কাজ করেছেন কণিষ্কা। সে বিষয়ে অভিনেত্রীর সাফ জবাব, ‘আমি গাঁজা বা মদের নেশায় আমার সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলাম, অনেকে এমনটা বলছেন। তাদের উদ্দেশ্যে জানাতে চাই, মন থেকে আমি এতটাই ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী যে, বিনোদন দুনিয়ার মানুষ হয়েও কখনও নেশায় আসক্ত হইনি। আমি মন থেকেই এই সিদ্ধান্ত নিয়েছি।’

‘দিয়া অউর বাতি হাম’, ‘দো দিল এক জান’, ‘দেব কা দেব…মহাদেব’, ‘পবিত্র রিশতা’, ‘সঙ্কটমোচন মহাবলী হনুমান’সহ কণিষ্কা সোনি বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন।

এর আগে জুন মাসে গুজরাটের এক তরুণী সবাইকে চমকে দিয়ে নিজেকে নিজে বিয়ে করেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়। সেই রেশ কাটতে না কাটতে এবার মিডিয়া জগতেও ঘটল একই ঘটনা।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট