চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২২ আগস্ট, ২০২২ | ২:২২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

নগ্ন ফটোশুট : থানায় না গিয়ে সময় চাইলেন রণবীর

নগ্ন ফটোশুট বিতর্কে বলিউড তারকা রণবীর সিংকে তলব করেছিল মুম্বাই পুলিশ। সোমবার (২২ আগস্ট) রাজ্যের চেম্বুর থানায় হাজির হওয়ার নির্দেশ থাকলেও তিনি সেখানে উপস্থিত হননি। তবে তিনি সময় চেয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

এক মুসলিম নারীর করা এফআইআরের ভিত্তিতে রণবীরের মুম্বাইয়ের বাসায় গিয়েছিল পুলিশ। তখন ১৬ আগস্ট বাসায় ফেরার পর ২২ আগস্ট থানায় হাজির হবেন বলে জানিয়েছিলেন এই অভিনেতা।

 

পুলিশ বলছে, এক চিঠির মাধ্যমে আরও দুই সপ্তাহ সময় চেয়েছেন রণবীর। তাই পুলিশ তার হাজির থাকার নতুন দিন ঘোষণা করবে। আর তারপরই রণবীরকে নতুন সমন পাঠানো হবে।

রণবীর পেপার ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য এক নগ্ন ফটোশুট করেছিলেন। পরে ২১ জুলাই সেটি নিজের ওয়ালে প্রকাশ করেন তিনি। এই ফটোশুটকে কেন্দ্র করে আলোচনা ও সমালোচনার ঝড় ওঠে। নেট জনতার একাংশ রীতিমতো ধিক্কার দেয় তাকে। তবে অনেক বলিউড তারকা রণবীরের এই সাহসী প্রয়াসের জন্য তাঁর পাশে দাঁড়িয়েছেন। এই তালিকায় আছেন আলিয়া ভাট, বিদ্যা বালন, টুইঙ্কেল খান্না, স্বরা ভাস্কর, পূজা ভাট, রাম গোপাল ভর্মা, করণ জোহর, আমির খান প্রমুখ।

 

গত মাসে এক স্বেচ্ছাসেবী সংগঠন আর মুম্বাইয়ের এক মহিলা আইনজীবী রণবীরের নগ্ন ফটোশুটের বিরুদ্ধে অভিযোগ এনে চেম্বুর পুলিশ স্টেশনে আলাদা আলাদা মামলা করেছেন। তাদের অভিযোগ যে রণবীর অশ্লীল বিষয়বস্তু বিক্রি করেছেন, আর নারীদের অপমান করেছেন। এর পাশাপাশি তাদের অভিযোগ যে এই বলিউড তারকা যৌন উপাদান প্রকাশিত করেছেন।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট