চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২২ আগস্ট, ২০২২ | ১২:৪৮ অপরাহ্ণ

জয়ার রূপেই পুড়ছে ভক্তদের মন

সব অভিনেত্রীর বয়স বাড়ে, চেহারায় বয়সের ছাপ পড়ে; কিন্তু জয়া ব্যতিক্রম। ‘সবাই বলে বয়স বাড়ে, আমি বলি কমে’- আক্ষরিক অর্থে এই গান যেন জয়া আহসানের জন্যই সৃষ্টি হয়েছে। কেননা তিনি ক্রমশ যেন আরও মোহময়ী হয়ে উঠছেন।

কোন জাদুবলে নিজেকে এমন রূপবতী করে রাখছেন জয়া! এ নিয়ে ভক্তদের মনে সীমাহীন কৌতূহল। সে উত্তর হয়ত পাওয়া যাবে না। তবে রূপের দ্যুতি ছড়ানোর ক্ষেত্রে বিরাম নেই অভিনেত্রীর।

সোমবার (২২ আগস্ট) সকালে নতুন ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন জয়া। ঝলমলে সেই ছবিগুলোতে তিনি ধরা দিয়েছেন খোলামেলা, আবেদনময়ী রূপে। পেছনে আগুনরঙা আলোর অস্তিত্ব।

মন্তব্যের ঘরে ঢুঁ মেরে জানা গেল ছবির রঙের আগুন নয়, বরং জয়ার রূপের আগুনেই পুড়ছে ভক্তদের মন। এক অনুসারী মন্তব্য করেছেন, ‘গরম আর লোডশেডিংয়ে এমনিতেই থাকতে পারছি না। তার ওপর আবার আরও গরমের ছবি! শীতকালের জন্য কিছু রাখেন আপা!’ আরেক অনুসারী লিখেছেন, ‘এ কারণেই আজ তাপমাত্রা অনেক বেশি!’

অবশ্য অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন। তবে ভালো-মন্দ কোনো মন্তব্যেই সাড়া দেন না জয়া।

ছবিগুলো প্রকাশের মাত্র ১ ঘণ্টায় ১৬ হাজারের বেশি রিঅ্যাকশন ও ২ হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে। বোঝাই যাচ্ছে, জয়া ভক্তদের জন্য দিনটি আজ বিশেষ!

প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয় কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট