চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শাকিবের নতুন নায়িকা সামিরা খান মাহি?

বিনোদন ডেস্ক

১৯ আগস্ট, ২০২২ | ১২:২৯ অপরাহ্ণ

দেশে ফিরেছেন শাকিব খান। দীর্ঘ ৯ মাস পর আমেরিকা থেকে দেশে এসেছেন তিনি। কিং খান নিউইয়র্কে অবস্থান করলেও সিনেমা নিয়েও তার পরিকল্পনা থেমে ছিল না। সেখানে বসেই বিভিন্ন প্রযোজকের সঙ্গে নিয়মিত বৈঠক করেছেন দেশীয় সিনেমার এই সুপারস্টার।

দেশের মাটিতে পা রেখেই শাকিব একাধিক নতুন চমকের কথা বলেছেন। একটি একটি করে তার নতুন প্রোজেক্টের খবর গণমাধ্যম ও ভক্তদের দেবেন বলে জানান তিনি।

শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন তথ্য শোনা গেছে। কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন নাটকপাড়ার আলোচিত নাম সামিরা খান মাহি। নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে এমন খবর পাওয়া গেছে।

এও জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই জানান তিনি। তবে প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার আহ্বান জানান শাকিব। তার সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

দেশে ফিরেই শাকিব খান অনেক চমক দেবেন বলে জানান। তার মধ্যে কী একটি চমক হালের ক্রেজ সামিরা খান মাহির সঙ্গে জুটি বাঁধা, তা সময়ই বলে দেবে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন