চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১০ আগস্ট, ২০২২ | ৮:১৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

বাংলাদেশ মাতাতে আগামী বছর আসছে বিটিএস

এবার বাংলাদেশ মাতাতে আসছে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল বিটিএস। আগামী বছরের শুরুতে তাদের আসার কথা জানিয়েছে দেশীয় ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজ’।

প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী জানান, ‘আমরা অফিশিয়ালি তাদের ম্যানেজারের সঙ্গে কথা বলেছি। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন। বাংলাদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে খবরটি জানিয়ে দেব।’

তিনি আরও বলেন, ‘আমরাই শাহরুখ খানকে এদেশে এনে ইভেন্ট করিয়েছি। এসেছেন আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারাও। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফরম্যান্স দেখার জন্য।’

কে-পপ ঘরানার গান ও ব্যতিক্রম উপস্থাপনার জন্য ব্যান্ডটি আকাশচুম্বী জনপ্রিয়তা লাভ করেছে। বিটিএস ব্যান্ডটি গড়ে উঠেছিল ২০১০ সালে। গত কয়েক বছরে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও সফল ব্যান্ড বলা যায় এটিকে। গানের পাশাপাশি তারা মানবিক ও সামাজিক নানান কার্যক্রমে সক্রিয়। সংগীতের সেরা পুরস্কার গ্র্যামি কিংবা বিলবোর্ড অ্যাওয়ার্ডস সবেতেই নিজেদের অবস্থান জাহির করেছে তারা। এমনকি জাতিসংঘের সদরদপ্তর থেকে হোয়াইট হাউজ; সবখানেই পৌঁছে গেছে ব্যান্ডটি।

তাদের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ সাল পর্যন্ত বুকড। বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি বছরজুড়ে ব্যান্ডের ভাঙাগড়া আর নানা কন্ট্রোভার্সিতেও মুখর থাকে। সাত সদস্যের এ ব্যান্ডদলের দর্শক মূলত ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট