চট্টগ্রাম শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২

সর্বশেষ:

৯ আগস্ট, ২০২২ | ১২:০৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

আবারও আলোচনায় জ্যাকুলিন

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সময়টা ভালো যাচ্ছে না তার। একই ইস্যুতে আবারও আলোচনায় তিনি।
অনেক দিন ধরেই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকুলিনের। অবৈধ টাকার কারবারি সুকেশ বহু অপরাধে দোষী। তার সঙ্গেই অভিনেত্রীর সম্পর্ক ছিল বলে জানা যায়।

জানা গেছে, জ্যাকুলিন সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে ছিলেন। তাকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একাধিকবার তলব করেছিলেন। একটি মানি লন্ডারিং মামলায় কনম্যান সুকেশ জড়িত ছিল। যদিও জ্যাকুলিন দীর্ঘদিন ধরে বিষয়টি নিয়ে নীরব ছিলেন। তার এবং সুকেশের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, তিনি বলেছিলেন, ‘আমি বর্তমানে একটি কঠিন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি তবে আমি নিশ্চিত যে আমার বন্ধুরা এবং ভক্তরা দেখতে পাবেন। আমি এই বিশ্বাসের সঙ্গেই আমার মিডিয়ার বন্ধুদের অনুরোধ করব এমন ছবি প্রচার না করার জন্য যা আমার গোপনীয়তা এবং ব্যক্তিগত স্তরে হস্তক্ষেপ করে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেতিবাচক মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন। তিনি বললেন, ‘মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনার অস্বস্তি শুরু হয়। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনে বুঝে থাকা ভাল। আমি কী দোষ করেছি? কেউ জানেন? তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ বেড়ে যায়। আমার প্রতি এত কঠোর হওয়ার কারণ জানতে চাই!’

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এ ছাড়াও তিনি প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। এই মামলায় ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একাধিকবার তলব করেছে জ্যাকুলিনকে। সুকেশ বর্তমানে জেলে রয়েছেন।

উল্লেখ্য জ্যাকুলিন অভিনীত ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি ভালো ব্যবসাও করছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ‘সার্কাস’ সিনেমা। আর তার হাতে রয়েছে ‘রাম সেতু’ সিনেমার কাজ।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট