চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‘হাওয়া’র দাপটে কূল পাচ্ছে না ‘থর’

বিনোদন ডেস্ক

১ আগস্ট, ২০২২ | ৫:০২ অপরাহ্ণ

হলিউডের দর্শকপ্রিয় সিনেমা ‘থর’-এর সিকুয়েল শো চলছে বিশ্বের অনেক দেশে। বাংলাদেশের প্রেক্ষাগৃহগুলোতেও এর সম্প্রচার হওয়ার কথা ছিল। কিন্তু দেশের হলগুলোতে এখন দাপট চলছে দেশিয় সিনেমার। পরাণের পর দর্শকদের আকর্ষণের কেন্দ্রে জায়গা করে নিয়েছে ‘হাওয়া’। ফলে দর্শক চাহিদার কারণে থর সিনেমার শো বন্ধ রেখে প্রচারিত হচ্ছে হাওয়া।

রবিবার রাজধানীর মাল্টিপ্লেক্স লায়ন সিনেমা হলে ‘থর’-এর বদলে ‘হাওয়া’র বাড়তি শো দেখানো হয়। হলটির চারটি স্ক্রিনে প্রতিদিন নয়টি করে শো বরাদ্দ ছিল সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত সিনেমাটির জন্য। অন্যদিকে হলিউডের ক্রিস হেমসওয়ার্থের ছবির তিনটি করে শো চলছিল। কিন্তু পরে সেগুলোতেও হাওয়ার বাড়তি শো চালু করা হয়।

 

হলটির ব্যবস্থাপনা পরিচালক মির্জা আবদুল খালেক জানান, ‘হাওয়া’র দর্শক বেশি হওয়ার কারণে লায়নসের থ্রিডি হলে তিনটি বিশেষ শো বাড়িয়ে দিয়েছি। তাই ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ আপাতত চালানো হচ্ছে না। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ‘থর’ প্রদর্শনী বন্ধ থাকবে।

হলটির প্রযুক্তি কর্মকর্তা ইমরান হোসেন বলেন, ‘মুক্তির আগে থেকেই “হাওয়া”র আগাম টিকিট বিক্রি হচ্ছে। মুক্তির পর ছবির সাড়া আরও বাড়ছে। নয়টি শো দিয়ে প্রদর্শনী শুরু হয়েছিল। আজ থেকে ১২টি শো চলছে।’

 

গত শুক্রবার সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। ‘বন্ধু তুমি কালা পাখি’ গান দিয়ে ছবিটি মুক্তির আগেই দর্শকমনে আকর্ষণ তৈরি করে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরীফুল রাজ, নাজিফা তুষি, নাসির উদ্দিন, সোহেল মণ্ডল প্রমুখ। মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে যৌথভাবে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান ও জাহিন ফারুক আমিন।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট