চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২৫ জুলাই, ২০২২ | ১১:০৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

নগ্ন ফটোশুট করায় রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ

একেবারে নগ্ন অবস্থায় ফটোশুট করে কয়েকদিন ধরেই আলোচনার কেন্দ্রে বলিউড অভিনেতা রণবীর সিং। তবে প্রশংসার চেয়ে সমালোচনার শিকারই হচ্ছেন বেশি। এবার আর কথার আলাপ নয়, থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে একটি সংগঠন।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, মুম্বাই পুলিশের কাছে লিখিত আকারে অভিযোগ দাখিল হয়েছে রণবীর সিংয়ের বিরুদ্ধে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত তথ্য এখনো প্রকাশ্যে আসেনি। অভিযোগে বলা হয়েছে, তিনি ‘নারীদের ভাবাবেগে আঘাত’ করেছেন।

ব্যতিক্রম ও উদ্ভট পোশাক পরার জন্য প্রায়শ সমালোচিত হন রণবীর সিং। যদিও সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের ইচ্ছেমতো সাজেই হাজির হন তিনি। তবে সম্প্রতি তিনি একেবারে নগ্ন হয়ে ফটোশুট করেছেন। পেপার ম্যাগাজিনের জন্য তোলা সেই ছবি গত ২১ জুলাই ভাইরাল হয় অন্তর্জালে।

যদিও নগ্ন হওয়া নিয়ে রণবীরের কোনো অসঙ্কোচ নেই। তিনি বলেছেন, ‘শারীরিকভাবে নগ্ন হওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।’

রণবীরের এই নগ্ন ফটোশুটের কথা তার স্ত্রী দীপিকা পাডুকোনও জানতেন। এমনকি ছবিগুলো ইন্টারনেটে প্রকাশের আগেই তিনি দেখেছেন এবং স্বামীকে সমর্থন দিয়েছেন।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট