চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই : অপু

বিনোদন ডেস্ক

২১ জুলাই, ২০২২ | ১:৫৮ অপরাহ্ণ

অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছিলেন একটা সময়। মাঝে সংসার-সন্তান নিয়ে ছিলেন বিরতিতে। তবে এখন আবার পুরোদমে রূপালি ভুবনে সরব।

জনপ্রিয় এই নায়িকা সম্প্রতি সরকারি অনুদান পেয়েছেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে তাকে ৬৫ লাখ টাকা দেওয়া হয়েছে। তবে ব্যক্তিগত কোনো প্রয়োজনে নয়, সিনেমা বানানোর জন্যই তিনি এই অনুদান পেয়েছেন।

বুধবার (২০ জুলাই) মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব। কেবল অপু নন, অনুদান পাওয়া অন্যদের হাতেও চেক তুলে দেওয়া হয় এদিন।

অপু বিশ্বাস জানালেন, এর মাধ্যমে নতুন পথচলা শুরু হলো তার। এজন্য সবার দোয়া চেয়েছেন তিনি।

অপু বললেন, ‘নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই। প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য, আশা করি সবসময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই আপনাকে পাব। জয় হোক বাংলা চলচ্চিত্রের।’

উল্লেখ্য, অপু বিশ্বাস প্রযোজক হিসেবে অনুদান পেয়েছেন ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমার জন্য। যেটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সরকারের পক্ষ থেকে পাওয়া ৬৫ লাখ টাকার সঙ্গে প্রয়োজনভেদে আরও অর্থ যোগ করতে পারবেন অপু। এরপর নির্ধারিত সময়ের মধ্যে সিনেমাটি নির্মাণ শেষে মুক্তি দিতে হবে।

প্রসঙ্গত, ২০২১-২২ অর্থবছরে মোট ১৯টি সিনেমার জন্য অনুদান দেওয়া হয়েছে। এই তালিকায় আছে শাকিব খান প্রযোজিত একটি সিনেমাও। যেটার প্রাথমিক নাম ‘মায়া’। পরিচালনা করবেন হিমেল আশরাফ।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট