চট্টগ্রাম মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৪ মে, ২০১৯ | ১:১৬ পূর্বাহ্ণ

মোদির বায়োপিক ২৪ মে

আগামী ২৩ মে শেষ হবে ভারতের ১৭তম লোকসভা নির্বাচন। ওইদিনই ঘোষণা করা হবে ভোটের ফলাফল। জানা যাবে, ভারতের প্রধানমন্ত্রী কি নরেন্দ্র মোদিই থাকবেন নাকি এই আসনে বসেবেন নতুন কেউ। আর ফল ঘোষণা পরের দিন অর্থাৎ ২৪ মে মুক্তি পাবে দেশটির বর্তমান প্রধানমন্ত্রী মোদির জীবনের ওপর নির্মিত ছবি ‘পিএম নরেন্দ্র মোদি’।
শুক্রবার এমন ঘোষণাই দিয়েছেন ছবির প্রযোজক সন্দীপ সিং। মোদির এই বায়োপিক মুক্তির কথা ছিল গত ১১ এপ্রিল। কিন্তু লোকসভা ভোট চলাকালীন ছবি মুক্তিতে বাধ সাধে ভারতের নির্বাচন কমিশন। ভোটের আগে এই ছবির মুক্তি পাবে না বলে সাফ জানিয়ে দেয় তারা। ‘পিএম নরেন্দ্র মোদি’ মুক্তির ঠিক আগের দিন এই ঘোষণা দেয় কমিশন। এরপর
সুপ্রিম কোর্টেও গড়ায় বিষয়টি। শীর্ষ আদালত তখন পুরো ছবিটি দেখে নির্বাচন কমিশনকে সিদ্ধান্ত নেয়ার নির্দেশ দেয়। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুয়ায়ী গোটা ছবি দেখার পর আগের সিদ্ধান্তেই অটল থাকে কমিশন।
শুক্রবার মোদির বায়োপিক মুক্তির দিন ঘোষণা করে প্রযোজক সন্দীপ সিং বলেন, ‘দায়িত্বশীল নাগরিক হিসেবে আমরা দেশের আইনকে সম্মান জানাই। দীর্ঘ আলোচনা ও এই ছবি নিয়ে কৌতূহলের অবসান ঘটিয়ে আমরা ঠিক করেছি লোকসভা ভোটের ফল প্রকাশের পরদিনই ছবিটি মুক্তি দেব।’ ‘পিএম নরেন্দ্র মোদি’ পরিচালনা করেছেন ওমাং কুমার।

শেয়ার করুন
The Post Viewed By: 370 People

সম্পর্কিত পোস্ট