চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

পল্লবী-বিদিশার পর আরেক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

২৭ মে, ২০২২ | ১১:১৪ পূর্বাহ্ণ

পল্লবী-বিদিশার পর এবার কলকাতায় তার বান্ধবী মঞ্জুষা নিয়োগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মে) সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের দাবি, বিদিশা দে মজুমদারের মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছিলেন মঞ্জুষা। এদিন সকালে বেডরুমে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
তবে ধরনা করা হচ্ছে- রাতেই এই ঘটনা ঘটেছে।

ভেতর থেকে দরজা বন্ধ ছিল। সকালে ডাকাডাকি করে দরজা না খোলায় তা ভেঙে ভেতরে ঢুকলে মঞ্জুষার ঝুলন্ত মরদেহ দেখা যায়। প্রাথমিকভাবে পুলিশ ধরনা করছে- আত্মঘাতী হয়েছেন এই মডেল ও অভিনেত্রী। তবে এই ঘটনায় কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

পরিবারের পক্ষ থেকেও এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে জানা গেছে। এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

মঞ্জুষা টলিউডে কাজ করছেন বহু দিন ধরেই। একটি টিভি চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন তিনি।

উল্লেখ্য, গত ১৫ মে সকালে দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার প্রেমিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবীর পরিবার। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই বুধবার দমদমের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বিদিশার মরদেহ। এর দু’দিনের মাথায় ঝুলন্ত মরদেহ উদ্ধার হল বিদিশার বান্ধবী মঞ্জুষার।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট