চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

সর্বশেষ:

২১ মে, ২০২২ | ৫:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

দ্বিতীয় বিয়ে করলেন ‌‘বেবি ডোল’ খ্যাত গায়িকা

‘বেবি ডোল’ খ্যাত গায়িকা কনিকা কাপুর দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। লন্ডনের ব্যবসায়ী গৌতম হাতিরামানির সঙ্গে বেশ ধুমধাম করেই বিয়ে সারলেন বলিউডের জনপ্রিয় এই গায়িকা।

শুক্রবার (২০ মে) লন্ডনে পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়েছে। তবে দেশে ফিরে বিয়ে পরবর্তী পার্টি দেবেন বলে জানা গেছে।

বলিউডের ‘রাগিনি এমএমএস টু’ ছবিতে কনিকার গাওয়া ‘বেবি ডল’ গানটি বিপুল জনপ্রিয়তা লাভ করে। এরপর আরও অনেক হিট গান এসেছে কনিকার কন্ঠে। সম্প্রতি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে তাঁর গাওয়া ‘ওঁ বলেগা ইয়া ওঁওঁ বলেগা সালা’ গানটিও উষ্ণতা ছড়ায়। এর আগে ‘চিটিয়া কালাইয়া’ এবং বাংলাদেশের ‘রক্ত’ ছবিতে কনিকার গাওয়া ‘ডানাকাটা পরী’ গানটিও ভীষণ জনপ্রিয়তা পেয়েছিল।

 

যেহেতু কনিকার বিয়ে লন্ডনে হয়েছে, তাই বলিউডের তেমন কোনো তারকা সেখানে হাজির হননি। শোনা যাচ্ছে, দেশে ফিরে একটি পার্টি দেবেন গায়িকা। সেখানে হিন্দি সিনেমার তারকারাও অংশ নেবেন।

এর আগে ১৯৯৮ সালে প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দককে বিয়ে করেছিলেন কনিকা। সেই সংসারে রয়েছে তাদের তিন সন্তান। কিন্তু ১৪ বছর পেরিয়ে ভেঙে যায় তাদের ভালোবাসার ঘর। ২০১২ সালে বিবাহবিচ্ছেদ করেন কনিকা-রাজ। ডিভোর্সের পর থেকে তিন সন্তানকে নিজের কাছে আগলে রেখেছেন কনিকা। দীর্ঘ ১০ বছর ধরে তিনি ক্যারিয়ার ও সন্তান দুটোই সামলে চলছেন।

 

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট