চট্টগ্রাম বুধবার, ০৬ জুলাই, ২০২২

সর্বশেষ:

১৬ মে, ২০২২ | ১২:৫৮ অপরাহ্ণ

অভিনেত্রী পল্লবীর মৃত্যুরহস্য : ময়নাতদন্তে যা মিলল

মারা গেছেন ভারতীয় বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দে। প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে তিনি যে ফ্ল্যাটে থাকতেন, রোববার (১৫ মে) সেখান থেকেই তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পল্লবীর আকস্মিক মৃত্যুর খবরে শোকাহত তার সহকর্মীরা।

আত্মহত্যা নাকি খুন- পল্লবীর মৃত্যুর পর দিনভর চর্চা হয়েছে বিষয়টি নিয়ে। তবে সূত্রের খবর, এদিন (রোববার) সন্ধ্যায় পাওয়া ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত মিলেছে। বিষয়টি নিয়ে পুলিশের তরফে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি। ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কোনও মন্তব্য করতে রাজি নন পুলিশ কর্মকর্তারা।

এদিকে মৃত্যুর ঘণ্টাখানেক আগেও নেটমাধ্যমে সক্রিয় ছিলেন পল্লবী। গড়ফার ফ্ল্যাটে এই অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার সঙ্গী। এরপর তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে পল্লবীর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অভিনেত্রীর পরিবারের দাবি- আত্মহত্যা নয়, খুন করা হয়েছে তাদের মেয়েকে। তবে নির্দিষ্ট কোনো নাম তারা বলতে চাননি। ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন তারা।

এ ঘটনায় পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানিয়েছেন, গত শনিবার রাতে পল্লবীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়েছিল। রোববার সকালেও ঝগড়া চলছিলো। সেই পরিস্থিতিতে সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন তিনি। বাড়ি ফিরে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। সূত্র : হিন্দুস্তান টাইমস

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট