চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৭ জুলাই, ২০১৯ | ১:১৮ পূর্বাহ্ণ

নিজের নাম পরিবর্তন করেছেন কিয়ারা!

এই মুহূর্তে বলিউডের সুপার হিট সিনেমা ‘কবির সিং’। ব্যবসা সফল এই ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শহীদ কাপুর। কিন্তু যদি জিজ্ঞেস করা হয় ‘কবির সিং’-এর নায়িকার নাম কী? এই প্রশ্নের জবাবে যে কেউ বলবেন, কিয়ারা আদভানি। কিন্তু এটা তার আসল নাম না! হ্যাঁ, এই নায়িকা নিজেই জানালেন। মূলত বলিউডে নিজের আকর্ষণ বাড়াতে নাম পরিবর্তন করেছেন তিনি। তার আসল নাম ছিল আলিয়া আদভানি।
এই নায়িকা বলেন, ‘২০১৪ সালে অভিষেক থেকেই আমি নাম পাল্টিয়েছি। প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে আলিয়া ভাটের সঙ্গে আমাকে নিয়ে দর্শকরা দ্বিধায় থাকুক, তা চাইনি। শুধু চেয়েছিলাম নিজস্ব পরিচয় গড়ে তুলতে।’
এই অভিনেত্রী নিজের নাম কিয়ারা রাখার আইডিয়া পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনজানা আনজানি’ চলচ্চিত্র থেকে। ছবিতে তিনি নিজেকে পরিচয় করিয়ে দিয়েছিলেন, ‘হাই, আমি কিয়ারা।’ কিয়ারা বলেন, ‘ভাবলাম, কী সুন্দর নাম! যদি আমার মেয়ে থাকতো, তবে ওকে কিয়ারা নামেই ডাকতাম। কিন্তু তার আগে তো নিজেরই একটা নাম দরকার। তো, নিজের নামই রেখে দিলাম।’ কিয়ারা ও আলিয়া ‘কলঙ্ক’ সিনেমায় স্ক্রিন ভাগাভাগি করেছিলেন। কিন্তু ছবিটি বক্স অফিসে ফ্লপ করে। তবে ‘কবির সিং’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 356 People

সম্পর্কিত পোস্ট