চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৫ জুলাই, ২০১৯ | ৯:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কুমার শানুর সঙ্গে গাইছেন পড়শী

নব্বইয়ের দশক মাতানো মেলোডি কিং ’খ্যাত উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার শানু। প্রথমবারের মতো গুণী এই গায়কের সঙ্গে ‘মনের গহীনে’শিরোনামের একটি গান গাইতে যাচ্ছেন পড়শী। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত এই গায়িকা।

এ সপ্তাহে মগবাজারের একটি স্টুডিওতে কণ্ঠ দেবেন পড়শী। কলকাতার শ্রী প্রীতমের সুর ও সংগীতের এই গান নিয়ে একটি টেলিছবিও তৈরি হবে। একই নামের টেলিছবিটি পরিচালনা করবেন এ আর শাহমির।

পড়শী বলেন, ‘কুমার শানু কিংবদন্তি শিল্পী। ছোটবেলা থেকেই আমি তার ভক্ত। স্বপ্ন দেখতাম, একদিন তার সঙ্গে দ্বৈত গাওয়ার সুযোগ হবে। এবার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আশা করছি, ভক্তদেরও গানটি ভীষণ পছন্দ হবে। সপ্তাহ খানেক আগে গানটিতে কণ্ঠ দিয়েছেন শানু’দা। বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত ৮টায় মিরপুরের অচিন স্টুডিওতে আমি গানটিতে কণ্ঠ দেবো।’

পড়শী আরও বলেন, ‘গানের গল্পকে ঘিরে বানানো হচ্ছে একটি টেলিফিল্ম। এটি নির্মাণ করছেন শাহমির। অচিরেই এর শুটিং শুরু হবে। এর বেশি আমি বলতে পারছি না।

টেলিছবির পরিচালক শাহমির বলেন, ‘গানটি ভালো লেগেছে বলেই টেলিছবিতে ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছি। গল্পটিও সেভাবে সাজিয়েছি। আগস্টেই শুটিং করব। শিগগিরই পাত্র-পাত্রী চূড়ান্ত করব।’

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন
The Post Viewed By: 299 People

সম্পর্কিত পোস্ট