চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

হাসপাতালে ভর্তি পরীমনি

অনলাইন ডেস্ক

২৭ জানুয়ারি, ২০২২ | ৭:২৭ অপরাহ্ণ

ঢাকার গাজীপুরে শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও রয়েছেন।

জানা গেছে, গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় গিয়েছিলেন পরীমণি। উদ্দেশ্য- ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়া। পরদিন সকাল থেকেই শুটিং শুরুর কথা। কিন্তু এর আগেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। তার মধ্যে করোনার উপসর্গ তথা জ্বর, কাশি দেখা দেয়।

‘মা’ সিনেমার নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়।’

গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন পরীমণি। সেই সঙ্গে জানান, তিনি ও অভিনেতা শরিফুল রাজ বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন তারা। এরপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন রাজপরী।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আগামী দেড় বছর কাজ থেকে বিরতি দেবেন বলে জানান পরী। তবে তার হাতে ‘মা’ ও ‘প্রীতিলতা’ সিনেমার কাজ রয়েছে। তাই সিদ্ধান্ত নেন, এগুলো সম্পন্ন করেই বিরতি নেবেন। সেই লক্ষ্যে ‘মা’-এর শুটিংয়ে ছুটে যান। কিন্তু এর মধ্যেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট