চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

চরিত্রের জন্য চুল কাটলেন পরীমনি

নিজস্ব প্রতিবেদক

৬ ডিসেম্বর, ২০২১ | ৫:৫৬ অপরাহ্ণ

কোট কাচারি, বিচারক, আইনজীবী, হাজিরা, মামলা, বাদি আর বিবাদি এই শব্দগুলো এখন নিত্যদিনের সঙ্গী ঢালিউড সুপারস্টার পরীমনির। যদিও এসব নিয়ে খুব বেশি বিচলিত না তিনি। সিনেমার কাজেই ধ্যান মগ্ন হয়ে থাকতে পছন্দ করেন পরী।

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ছবির শুটিং সম্প্রতি শেষ করেছেন পরীমনি। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। পরী বলেন, ‘আমার আরেকটি স্বপ্নের কাজ। এক নতুন পরীকে দর্শকরা দেখতে পাবেন এই ছবির মাধ্যমে।’

ছবিতে পরীমনি অভিনয় করছেন রাবেয়া চরিত্রে, আর শরিফুল রাজ আছেন রমিজ চরিত্রে। একসঙ্গে প্রথমবার জুটি হয়ে কাজ করা প্রসঙ্গে পরী বলেন,‘আমাদের বেশ ভালো রসায়ন। অল্প সময়ের মধ্যেই বন্ধু হয়ে উঠতে পেরেছি। তাই কাজটি বেশ মজায় মজায় শেষ করতে পেরেছি।’

গত কয়েক মাসে পরীমনির আদালতে যাওয়া আসা চলছে। মাসের কিছু সময় আদালতে যাওয়ার জন্য রাখছেন, লড়তে হচ্ছে। তবে তিনি আশা করছেন, ন্যায় বিচার পাবেন। ঝামেলা কাটিয়ে সুন্দরভাবে নিজেকে গুছিয়ে আনতে চেষ্টা করছেন।

পরীমনির সামনের মিশন রাশিদ পলাশের ‘প্রীতিলতা’। চট্টগ্রামে ছবিটির নতুন লটের শুটিং হবে। পরী জানান, টিম এরই মধ্যে শুটিং স্পটে গিয়েছে। কয়েকদিনের মধ্যে তিনিও যোগ দেবেন। ঢাকাতে বসেই প্রস্তুতি নিচ্ছেন। প্রীতিলতা চরিত্রের জন্য চুলও কাটতে হয়েছে।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট