চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

আমিশার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন ডেস্ক

১ ডিসেম্বর, ২০২১ | ১০:৪৩ পূর্বাহ্ণ

‘কহোনা প্যায়ার হ্যায়’ খ্যাত বলিউড নায়িকা আমিশা প্যাটেল আইনি বিপাকে পড়েছেন। প্রায় ৩২ লক্ষ টাকা আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

জামিনযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। আগামী ৪ ডিসেম্বরের মধ্যে হাজির হতে হবে ভোপালের আদালতে।
ইউটিএফ টেলিফিল্ম প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে আমিশার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে। সংস্থার পক্ষ থেকে আদালতে ভোপালে ডিস্ট্রিক্ট ও সেশন কোর্টে সওয়াল করেন আইনজীবী রবি পন্থ। তার অভিযোগ, সিনেমা তৈরি করার প্রতিশ্রুতি দিয়ে নিজের প্রযোজনা সংস্থার নামে ৩২ লক্ষ ২৫ হাজার টাকা নিয়েছিলেন আমিশা। পরে তা চেকের মাধ্যমে ফেরত দেন। কিন্তু তার দেওয়া সেই চেক বাউন্স হয়ে যায়। তারপরই অভিনেত্রীর বিরুদ্ধে আর্থিক প্রতারণার মামলা করা হয়।

আইনজীবীর বক্তব্য শুনেই আমিশার বিরুদ্ধে জামিনযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। অর্থাৎ, এখনই তাকে গ্রেপ্তার করা হবে না। অগ্রিম জামিনের সুযোগ থাকবে। আগামী ৪ ডিসেম্বরের মধ্যে অভিনেত্রীকে আদালতে হাজির হতে হবে। তা না হলে অ্যারেস্ট ওয়ারেন্ট জারি করা হবে বলেও জানা গিয়েছে।

এর আগেও অভিনেত্রীর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। ২০১৯ সালে ইন্দোরে ১০ লক্ষ টাকার চেক বাউন্স হওয়ার অভিযোগ উঠেছিল। সে বছর রাঁচিতেও নাকি অভিনেত্রীর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ ওঠে। ‘কহোনা প্যায়ার হ্যায়’ সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে নিজের অভিনয় সফর শুরু করেন আমিশা। প্রথম ছবিই ছিল ব্লকবাস্টার হিট।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট