চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০২১ | ২:২৯ অপরাহ্ণ

গাড়ি দুর্ঘটনায় মারাঠি ছবির জনপ্রিয় অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডের মৃত্যু হয়েছে। এসময় তার সঙ্গে থাকা দীর্ঘদিনের বন্ধু শুভম দেগড়ের মৃত্যু হয়।

জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর ঈশ্বরী ও শুভম গোয়া গিয়েছিলেন। গোয়ার বাগা-কালাংগুট এলাকায় অঞ্জুনা বিচের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটা গাছে সজোরে ধাক্কা খায়। এরপর বাগা-কালাংগুটের খাতে গাড়িটি পড়ে যায়। গাড়িটি পানির মধ্যে ডুবে গিয়েছিল।

বলা হচ্ছে, গাড়িটি সেন্ট্রাল লকড ছিল বলে তারা বের হতে পারেননি। ঈশ্বরী ও শুভমের নাকে–মুখে পানি ঢুকে পড়ে। পুলিশ আর স্থানীয় লোকেরা তাদের গাড়ি থেকে বের করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু ততক্ষণে ঈশ্বরী ও শুভমের মৃত্যু হয়।

গোয়া পুলিশ বলছে, ২৫ বছরের ঈশ্বরীর গাড়ি দ্রুতগতিতে ছুটছিল। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন, তা জানা যায়নি। তাদের হাতে রিস্টব্যান্ড ছিল। তাই পুলিশের অনুমান, ঈশ্বরী ও শুভম দুর্ঘটনার আগের রাতে কোনো ক্লাবে গিয়েছিলেন।

তারা দুজনেই পুনের বাসিন্দা। দুর্ঘটনার খবর পেয়ে তাদের দুজনের পরিবার গোয়ায় পৌঁছে গেছে।

ঈশ্বরী ও শুভমের সম্প্রতি বাগদান হয়েছিল।  আগামী মাসে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই চিরবিদায় নিলেন এই হবু দম্পতি। এই মারাঠি অভিনেত্রীর মৃত্যুতে ছায়াছবির জগতে শোকের ছায়া নেমে এসেছে।

ঈশ্বরী মারাঠি ছবির দুনিয়ার নামী নায়িকা। সম্প্রতি তিনি একটি ছবির শুটিং শেষ করেছেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট