চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

২০ সেপ্টেম্বর, ২০২১ | ৫:৫০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘যে জীবন যাপন করছো তাকে ভালোবাসো’

চলতি মাসের প্রথম দিন (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। তবে দমে যাওয়ার পাত্রী তিনি নন। বারবার এ কথার প্রমাণ দিয়েছেন।

সম্প্রতি পরীমনি কাজে ফিরেছেন। দেখলে মনেই হবে না তার জীবনে ঝড় বয়ে গেছে। মনে হবে প্রাণবন্ত এক পরী উড়ছে! আজ সকালে ফেইসবুক পেইজে কিছু ছবি প্রকাশ করেন এই চিত্রনায়িকা। সেখানেও প্রাণচ্ছ্বল দেখা গেছে এই নায়িকাকে।

লাল জামার সঙ্গে মিলিয়ে লাল জুতা পরেছেন পরীমনি। মাথার চুল দুভাগ করে ঝুটি করা। ছবিতে তাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে। ছবিগুলো তিনি পোস্ট করেছেন ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে। ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন: ‘love the life you live. live the life you love.’ যার বাংলা অর্থ: যে জীবন যাপন করছো তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো।’ এটি মূলত জ্যামাইকান সংগীতশিল্পী ও গীতিকবি বব মার্লের একটি উক্তি।

মামলা, কারাবাস, বিতর্ক সবকিছু ছাপিয়ে পুনরায় কাজেই মনোযোগী হচ্ছেন পরীমণি। ইতোমধ্যে অংশ নিয়েছেন ‘মুখোশ’ নামের একটি সিনেমার ডাবিংয়ে। সম্প্রতি যুক্ত হয়েছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনীন’ সিনেমায়। এছাড়া ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমাগুলোর শুটিংও শিগগিরই শুরু করবেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
  • 53
    Shares
The Post Viewed By: 294 People

সম্পর্কিত পোস্ট