চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

২০ সেপ্টেম্বর, ২০২১ | ৫:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

কেন মা-বাবার বিরুদ্ধে মামলা করলেন থালাপতি বিজয়

ভারতের তামিল সুপারস্টার থালাপতি বিজয় বাবা এস এ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরসহ মোট ১১ জনের বিরুদ্ধে দেওয়ানি মামলা করলেন। দেশটির তামিলনাড়ুর মাদ্রাজ সিটি কোর্টে মামলাটি করেছেন এ তেলেগু সুপারস্টার।
২০২০ সালে ছেলের নামে একটি রাজনৈতিক দল গঠন করেন বিজয়ের বাবা পরিচালক এসকে চন্দ্রশেখর। দলটির নাম রাখা হয়েছিল ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মক্কল ইয়াক্কম’। নির্বাচনী কমিশনের কাছে যে কাগজপত্র জমা দেওয়া হয়েছিল, তাতে দলটির সাধারণ সম্পাদক হিসেবে এসকে চন্দ্রশেখরের নাম রয়েছে। আর থালাপতি বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এই দলটির কোষাধ্যক্ষ।
কিন্তু এই দল নিয়ে আপত্তি আছে বিজয়ের। কিছুদিন আগে তিনি ঘোষণা দিয়েছিলেন, এই নির্বাচনী দলের সঙ্গে তার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই।
তিনি ভক্তদের কাছে আবেদন করেছিলেন, শুধু তাঁর নাম দেখে কেউ যেন এই দলের সঙ্গে যুক্ত না হন। এমনকি বিজয় এ কথাও বলেছিলেন যে কেউ যদি তার ছবি বা ফ্যান ক্লাবের অপব্যবহার করেন, তাহলে তার বিরুদ্ধে মামলা করবেন। অবশেষে সেটাই করলেন। নিজের বাবা-মায়ের নামেই আইনি ব্যবস্থা নিলেন তিনি।
আগামী ২৭ সেপ্টেম্বর এই মামলার শুনানি হবে।
এই দক্ষিণি তারকার জন্ম চেন্নাইয়ে। তার প্রকৃত নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। ভক্তদের কাছে তিনি ‘থালাপতি’ নামে জনপ্রিয়।
বিজয়ের বাবা এস চন্দ্রশেখর কলিউডের নামকরা চিত্রপরিচালক। বাবার পরিচালিত ১৫টি ছবিতে কাজ করেছেন বিজয়। এর মধ্যে ছয়টিতে বিজয় শিশু অভিনেতা।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 486 People

সম্পর্কিত পোস্ট