চট্টগ্রাম রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

১৫ সেপ্টেম্বর, ২০২১ | ১:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

এবার পরীমনির হাতে লেখা ‘…মি মোর’, কার উদ্দেশে এ বার্তা?

বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আজ আদালতে হাজিরা দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে বেলা ১১টা ৫৫ মিনিটে তিনি উপস্থিত হোন।

এদিন আদালত চত্বরে প্রবেশের সময় গাড়িতে দাঁড়িয়ে ভক্তদের অভিবাদন জানান পরী। এ সময় আগের বারের মতো তার হাতের তালুতে মেহেদীর রঙে আঁকা ‘রহস্যময়’ বার্তা চোখে পড়ে। যেখানে লেখা, ‘… মি মোর’। কার উদ্দেশে এ বার্তা সেটি এখনো পরিষ্কার হয়নি।

এর আগেও মাদক মামলায় কারাগার থেকে মুক্তি পাওয়ার দিন (১ সেপ্টেম্বর) তার ডান হাতে ‌‘ডোন্ট লাভ মি বিচ’ আঁকা দেখা গিয়েছিল।

নিজের নিরাপত্তার কথা ভেবে পরীমনি আজ নিজেই হাজতখানার গেট দিয়ে প্রবেশ করেন। এ সময় পুলিশ ও তার কিছু আত্মীয় হাজতখানার ভেতরে প্রবেশ করেন।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলেন, এই মামলায় আজ আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য রয়েছে। একই সঙ্গে আদালতে পরীমনির হাজিরা দেওয়ারও দিন ধার্য রয়েছে আজ। সে জন্য পরীমনি আদালতে এসেছেন।

হাজিরা দেওয়ার সময় পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভি তার (পরীমণির) সাদা রঙের গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ অন্যান্য জব্দ হওয়া জিনিসপত্র চেয়ে আদালতে আবেদন করেন।

আবেদনের পর পরীমনি বলেন, ‘র‌্যাব আমার বাসায় অভিযান চালানোর সময় সব ড্রয়ার ও আসবাবপত্র তছনছ করে ফেলে। এমনকি প্রেসক্রিপশনসহ আমার ওষুধের বক্সটা পর্যন্ত তারা নিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘আমার গাড়িসহ অন্যান্য জিনিসের কোনও কাগজপত্র আমার কাছে নেই। বাসায় আমি ছাড়া আর আমার কোনও কিছুই নেই।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 396 People

সম্পর্কিত পোস্ট