চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৮ মে, ২০২১ | ৮:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ক্ষমা চাইলেন নোবেল, বললেন আর ভুল হবেনা

নানা সমালোচনা আর আলোচনার ইতি টানলেন ভারতের সা-রে-গা-মা রিয়েলিটি মিউজিক শো থেকে উঠে আসা সঙ্গীত শিল্পী নোবেল। একের পর এক বিতর্কের মধ্যে পড়েছিলেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কর্মকাণ্ডের জন্য এই শিল্পীকে ঘিরে আলোচনা-সমালোচনা অবশেষে থামালেন তিনি নিজেই।

নিজের ফেসবুক পেজে ১৮ মে মঙ্গলবার সাংবাদিক মহলসহ সকলের কাছে ভুলের জন্য ক্ষমা চেয়ে পোস্ট দিয়েছেন নোবেল।

তিনি লিখেছেন, ‘রোড এক্সিডেন্ট এর পর আমাকে কেউ একবার কল করে খবর নিল না। নিজের আবেগ আসলে ধরে রাখতে পারিনি। আমি মাত্র ২৪ বছর বয়সী একজন তরুণ শিল্পী। আমিও তো দেশের জন্য সুনাম কুড়িয়ে এনেছি। আমি না হয় ভুল করব। সেগুলি ভুল ধরে দেওয়ার দায়িত্ব তো আপনাদের। সেখানে অনেকেই আমাকে প্রতিনিয়ত হেয় করছেন। তাই আসলে রাগ সামলাতে পারিনি। আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না… সবাইকে ভালোবাসা… ঈদ মোবারক।’

পরে রাত সাড়ে ৮টায় তিনি আবার লিখেন জেমস্ ভাই। আমার তো মায়ের পেটের বড় ভাই নাই। যদি থাকতো, আমি তাকে আপনার মত করেই ভালোবাসতাম, শ্রদ্ধা করতাম। জেনে না জেনে, বুঝে না বুঝে, রাগ অভিমানে, অনেক অন্যায় করে ফেলেছি। গুরু!! যে ভুল আমি করেছি, সে ভুলের ক্ষমা চাওয়ার যোগ্য আমি নই। তবুও, যদি নিজের ছোট ভাই এবং আপনার সবচেয়ে বড় ভক্ত মনে করে আমাকে একটু ক্ষমার দৃষ্টিতে দেখতেন, আপনার কাছে চিরকৃতজ্ঞ থাকতাম।

ভারতের সা-রে-গা-মা রিয়েলিটি শো থেকে আলোচনায় উঠে আসা নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজে ঈদের আগের রাত থেকে একটির পর একটি বিতর্কিত পোস্ট দেখে অনেকের ভ্রূকুটি ওঠে।

২০১৯ সালে ভারতের জি-বাংলা টিভির রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’তে অংশ নিয়ে বাংলাদেশের পাশাপাশি ভারতেও পরিচিতি পান নোবেল; প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 734 People

সম্পর্কিত পোস্ট