চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

২০ এপ্রিল, ২০২১ | ৭:১৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

মিস ইউনিভার্স থেকে বাদ পড়ল বাংলাদেশ

বিশ্বখ্যাত সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স ২০২০’-এর ওয়েবসাইট থেকে নামিয়ে ফেলা হয়েছে বাংলাদেশের একমাত্র নির্বাচিত প্রতিযোগী তানজিয়া জামান মিথিলার নাম!

প্রতিযোগিতাটির বাংলাদেশ কর্তৃপক্ষ বলছে, লকডাউন ও ভ্রমণ বাধ্যবাধকতার কারণে নিজেরাই এতে অংশ নেওয়া থেকে সরে এসেছেন। এগুলোর পাশাপাশি আরও দুটি কারণ মিথিলা জানালেন, যার ফলে ৬ মে থেকে শুরু হওয়া বিশ্বসুন্দরীদের আসরে অংশ নিতে পারছেন না তিনি। এগুলো হলো- ভ্যাকসিন না নেওয়া ও ন্যাশনাল কস্টিউম তৈরি না হওয়া!

মিথিলা বলেন, ‌‘অংশ নিতে না পারার অনেকগুলো কারণ আছে। প্রথম কারণ হলো- আমি করোনা ভ্যাকসিন নিতে পারিনি এখনও। দ্বিতীয়ত, আমরা ভিসা ফেসের জন্য যে আবেদন করেছিলাম, লকডাউনের কারণে সে তারিখ ক্যানসেল হয়েছে। প্রি-প্রোডাকশন ভিডিও তৈরি হয়নি। এমনকি ন্যাশনাল কস্টিউমও তৈরি হয়নি। ৫ এপ্রিল থেকে তো মূলত আমাদের লকডাউনের ঘোষণা আসে। যে কারণে আমরা ন্যাশনাল কস্টিউমসহ কোনও ভিডিওর শুট করতে পারিনি। ভিসা আবেদনের আগে যে কাজগুলো করতে হয় সেগুলোর কিছুই করতে পারিনি। পরে তো ভিসা অফিস ভিসা ফেসের ডেটই বাতিল করেছে।’

এদিকে, বয়স লুকানো ও পুরুষ হয়রানি নিয়ে যে অভিযোগ মিথিলার বিরুদ্ধে এসেছে- সেগুলো মিস ইউনিভার্সের তালিকা থেকে বাদ পড়ার কারণ নয় বলে তিনি দাবি করেন।

মিথিলা জানান, মিস ইউনিভার্স কর্তৃপক্ষ বাংলাদেশি প্রতিযোগীকে বাতিল করেনি। বরং ভিসা ফেস করতে না পারাসহ অন্যান্য কারণে এবার প্রতিযোগী পাঠাতে পারছেন না বলে যুক্তরাষ্ট্রে খবর পাঠালো মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ।

অন্যদিকে, এ সংক্রান্ত একটি নোটিশ আজ (২০ এপ্রিল) সকালে মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ তাদের ফেসবুকে পোস্ট করেছে। সেখানে লেখা- ‘লকডাউন ও ভ্রমণ নিষেধাজ্ঞা থাকার কারণে আমরা প্রস্তুতি শেষ করতে পারিনি। তাই আমরা এবারের আসরে অংশ নিতে পারছি না। বিষয়টি মূল আয়োজকদের এই সপ্তাহে জানানো হয়েছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 505 People

সম্পর্কিত পোস্ট