চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

১২ এপ্রিল, ২০২১ | ১২:১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নতুন খবর দিলেন নির্মাতা

আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। বর্তমানে চলছে নাটকটির তৃতীয় সিজনের প্রচার। সপ্তাহের প্রতি বৃহস্পতিবার থেকে শনিবার সন্ধ্যা ৭টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয় এটি।

এবার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে নাটকটির নতুন খবর জানিয়েছেন এর পরিচালক কাজল আরেফিন অমি। তার স্ট্যাটাস থেকে জানা গেছে, পরিবর্তন এসেছে নাটকটির প্রচারের সময়। ৭৭, ৭৮ ও ৭৯ পর্ব রোববার থেকে মঙ্গলবার প্রতিদিন সকাল ১০টায় প্রচার হবে।

এই তিন পর্বের প্রচার সময় পরিবর্তনকে ‘সারপ্রাইজ’ বলে উল্লেখ করেছেন নির্মাতা অমি। তিনি বলেন, ‘এটা দর্শকদের জন্য সারপ্রাইজ। আরও সারপ্রাইজ আছে এই তিন পর্বে।’ তবে কী সারপ্রাইজ তা পরিষ্কার করে বলেননি অমি।

ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুদের গল্প তুলে ধরা হয়েছে এবারের সিজনে। এবারের সিজন থেকে এরই মধ্যে বিদায় নিয়েছে তিনটি চরিত্র। নেহাল, আরেফিন ও হাবু ভাই। পাশাপাশি যোগ হয়েছে নতুন চরিত্র।

ধারাবাহিক এ নাটকটি প্রযোজনা করেছে মোশনরক এন্টারটেইনমেন্ট। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 882 People

সম্পর্কিত পোস্ট